Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বজ্রপাতে স্বামী-স্ত্রী’র মর্মান্তিক মৃত্যু !

 


পার্থ খাঁড়া, পশ্চিম মেদিনীপুর : বজ্রপাতে প্রাণ গেল স্বামী ও স্ত্রী’র। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড় থানার জোগাড়ডাঙ্গা’র ধবাশোলে। মৃতরা হলেন সুকুমার মুর্মু (২৮) এবং স্ত্রী যশোদা মুর্মু (২৩)।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার মাঠে কাজ করতে গিয়েছিলেন তাঁরা। পরে বৃষ্টির হাত থেকে বাঁচতে তাঁরা দু’জনেই উঠে এসে রাস্তার পাশের একটি গাছ তলায় আশ্রয় নেন। সেই সময়ই বাজ পড়ে গাছটির ওপর। এর জেরে ঘটনাস্থলেই গুরুতর আহত হয়ে লুটিয়ে পড়েন দুজনে।

স্থানীয়রা তাঁদের উদ্ধার করে বিষ্ণুপুর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় স্বামীকে বাঁকুড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে শেষ পর্যন্ত হাসপাতালে দুজনেরই মৃত্যু হয়েছে। রবিবার দেহদুটি ময়না তদন্তের পর তাঁদের পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

স্থানীয়রা জানিয়েছেন, মৃত দম্পতির একটি ছোট্ট সন্তান রয়েছে। তাঁকে নিয়েই এখন আতান্তরে পড়েছে পরিবারের বাকী সদস্যরা। এই ঘটনায় গোটা পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। তবে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, বাজ পড়ে মৃত্যুর ঘটনায় তাঁদের পরিবারের হাতে রাজ্য সরকারের নির্ধারিত ক্ষতিপূরণ শীঘ্রই তুলে দেওয়া হবে।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

 

 

No comments