Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বাদ গেল না কাছের বান্ধবীও, ভুয়ো ভ্যাকসিন নিয়ে দেবাঞ্জনের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে ঘনিষ্টজনরা !


 

নিউজবাংলা ডেস্ক : ভুয়ো আইএএস দেবাঞ্জন দেব-এর ভুয়ো ভ্যাকসিনের শিকার শুধুমাত্র আম জনতাই হন নি, নিজের ঘনিষ্ঠ বান্ধবী, বন্ধু ও তাঁদের পরিবারকেও ডেকে এনে ক্যাম্প থেকে ভ্যাকসিন গাঁথা হয়েছে বলে একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে। ওই বান্ধবী এই ঘটনায় রীতিমতো হতবাক বলে জানিয়েছেন।

ওই বান্ধবী জানান, দেবাঞ্জনের সঙ্গে দীর্ঘদিনের আলাপ। ওই বান্ধবীর বাড়িতে যাওয়ার সময়ও নীলবাতি লাগানো গাড়িতে যেত দেবাঞ্জন, সঙ্গে দেহরক্ষীও থাকত তাঁর। দেবাঞ্জন যে ভুয়ো আইএস তা এতদিনে ঘুনাক্ষরেও টের পাননি তাঁরা।

তবে ভ্যাকসিন নেওয়ার পর মোবাইলে ম্যাসেজ না পেয়ে ওই বান্ধবীও ধৃত দেবাঞ্জনকে ফোন একাধিকবার জিজ্ঞাসা করেছেন। উত্তর মিলেছে, ম্যাসেজ এসে যাবে কিছু দিন পর। এই মুহূর্তে দেবাঞ্জনের কীর্তি ফাঁস হয়ে যাওয়ার পর ঘনিষ্ঠ বান্ধবী সহ তাঁদের পরিবার ও অন্যান্য বন্ধুরাও রীতিমতো হতাশ।

তাঁদের মন্তব্য, দেবাঞ্জন তাঁদের সঙ্গেও এমন প্রতারণা কেন করল। করোনা ভ্যাকসিন হিসেবে যা দেওয়া হয়েছে তা কি আদৌ ভ্যাকসিন ছিল নাকি অন্যকিছু তা কারও কাছেই স্পষ্ট নয়। তবে শারীরিক সমস্যা হলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নেবেন বলেই ওই বান্ধবী সংবাদ মাধ্যমে জানিয়েছেন।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp 

No comments