Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ভর সন্ধ্যায় হাওড়ায় গৃহস্থের বাড়িতে ঢুকে নগদ ও সোনার গহনা হাতিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা !

 


নিউজবাংলা ডেস্ক : সন্ধ্যে বেলায় বাড়িতে ছিল না কেউই। সেই সময় দরজায় টোকা মারে অজ্ঞাত দুই যুবক। স্যার পাঠিয়েছে জানিয়ে বাড়ির ভেতরে ঢুকে পড়ে তাঁরা। বাড়ির গৃহকর্ত্রীকে বেঁধে তাঁর মুখে প্লাস্টিক ভরে টেপ মেরে দেয় দুষ্কৃতীরা। এরপরেই মহিলার গলায় ছুরি ঠেকিয়ে আলমারি ভেঙে নগদ টাকা ও সোনার গহনা লুঠ করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

ঘটনাটি ঘটেছে হাওড়ার ব্যটরা এলাকায়। দুষ্কৃতীরা চলে গেলে গৃহকর্ত্রী শান্ত্বনা পাল কোনও ক্রমে ফোনের বোতাম টিপে এক আত্মীয়র নম্বরে ডায়াল করেই গোঙাতে থাকে। কিছু একটা ঘটেছে বুঝতে পেরেই ছুটে আসেন তাঁরা। এরপর মহিলার ছেলে বাড়িতে এসে মা'কে উদ্ধার করে।

ছেলে সম্রাট পাল জানিয়েছে, বাবা সকালেই কাজে বেরিয়ে যান আর ফেরেন রাতের বেলায়। অন্যদিকে সেও বিকেল ৪টের পর বাড়ি থেকে বেরিয়ে যায়। বাড়িতে একটি অনুষ্ঠানের জন্য গহনা আনা হয়েছিল, তারই খবর জেনে গিয়েছিল দুষ্কৃতীরা। যে সময় এক দুষ্কৃতী আলমারি ভেঙে গহনা লুঠ করছিল সেই সময় আর এক দুষ্কৃতী বাড়ির কুকুরের মাথায় হাত বুলিয়ে তাকে শান্ত করে রেখেছিল।

সম্রাট জানিয়েছেন, বাবার ফোন পেয়েই ছুটে বাড়িতে এসে জানতে পারি এই ঘটনা ঘটেছে। গোটা ঘটনা জানিয়ে ইতিমধ্যে পুলিশে অভিযোগ জানানো হয়েছে। ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমেছে হাওড়া সিটি পুলিশের গোয়েন্দা বিভাগ। অভিযুক্তদের ধরতে জোরদার তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

আমাদের ফেসবুক পেজটি লাইক করুন- ----- বিজ্ঞাপন -----

No comments