Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

এনআরএস-এর মেডিক্যাল স্টোরে বিশাল চন্দ্রবোড়া উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য !

 


নিউজবাংলা ডেস্ক : নীল রতন সরকার মেডিক্যাল কলেজের স্টোরের মধ্যে থেকে উদ্ধার হল প্রমাণ সাইজের একটি চন্দ্রবোড়া সাপ। শুক্রবার বেলার দিকে স্টোরের আলমারির নীচে সাপটিকে দেখতে পান এক কর্মচারী। প্রথমে দড়ি বা লম্বা পাইপ জাতীয় একটা কিছু ভাবলেও শীঘ্রই তাঁর সেই ভুল ভাঙে। সাপটিকে এদিন পাকড়াও করে বোতল বন্দী করে রেখে পরে সেটিকে বনদফতরের হাতে তুলে দেওয়া হয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, মাঝে মধ্যেই হাসপাতালে একাধিক অংশ থেকে অভিযোগ তোলা হয় সাপের মতো কিছু একটা দেখা গিয়েছে। খবর দেওয়া হলে বনদফতরের কর্মীরা এলেও কোথাও সাপের দেখা পাওয়া যায়নি। এবার সাপটি উদ্ধার হওয়ার পর কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলছেন হাসপাতালের কর্মীরা।

তবে বনদফতরের কর্মীরা জানিয়েছেন, এটি একটি পূর্ণ বয়স্ক সাপ। অত্যন্ত বিষাক্ত প্রজাতির এই সাপটি আরও বাচ্চা দিয়ে থাকতে পারে বলেই আশংকা করা হচ্ছে। তবে ঝোপঝাড়ে থাকা এই সাপ কিভাবে মেডিক্যাল স্টোরে হাজির হল তা নিয়েও চিন্তার ভাঁজ বনদফতরের কর্মীদের কপালে। এই সাপের একটি ছোবলে যে কোনও মানুষের প্রাণ সংশয় হতে পারে।

রোগীর পরিবারগুলির একাংশের অভিযোগ, হাসপাতালের ভেতর ধেড়ে ইঁদুরের তান্ডব চলতেই থাকে। আর সেই ইঁদুরের সন্ধানেই হয়তো সাপটি পাশের পুকুর থেকে উঠে আসতে পারে। আগামী দিনে সাপের কামড়ে বড়সড় বিপত্তি যাতে না হয় সেদিকে হাসপাতাল কর্তৃপক্ষকে বিশেষ নজর দেওয়ার জন্য আবেদন করেছেন রোগীর আত্মীয়রা। 

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

আমাদের ফেসবুক পেজটি লাইক করুন-
---- বিজ্ঞাপন -----

No comments