Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পনের দাবীতে অত্যাচারে আত্মঘাতী স্ত্রী, পুলিশের জালে এয়ার ফোর্স অফিসার স্বামী !

 


নিউজবাংলা ডেস্ক : পণের দাবিতে লাগাতার অত্যাচার সহ্য করতে না পেরে অবশেষে আত্মঘাতী হলেন এক গৃহবধূ। এই ঘটনার জেরে মহিলার স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত ব্যক্তি কর্মসূত্রে ইন্ডিয়ান এয়ারফোর্সের অফিসার বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে হরিয়ানা'র আম্বালা শহরে। পুলুশ জানিয়েছে ধৃত স্কোয়াড্রেন লিডার নবনীত শর্মাকে বুধবার আদালতে নিয়ে যাওয়া হলে বিচারক তাঁকে ১ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার মধ্যরাতে আম্বালা ক্যান্টনমেন্টে নিজের কোয়ার্টারে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় আর্মি মেডিক্যাল কর্পস-এর লিউটেনান্ট সাক্ষী (২৯)- এর ঝুলন্ত দেহ।

খবর পেয়েই মঙ্গলবার দিল্লী থেকে আম্বালায় ছুটে আসেন মৃত সাক্ষীর পরিবারের লোকেরা। এরপর সাক্ষীর ভাই সৌরভের অভিযোগের ভিত্তিতে নবনীত, তাঁর মা লক্ষ্মী শর্মা এবং ভাই মোহিত শর্মাকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে আইপিসি ৩৪ নং ধারা এবং আইপিসি ৩০৪-বি ধারায় মামলা দায়ের করা হয়েছে।

সৌরভ জানিয়েছে, তাঁর দিদির ওপর প্রায়শই অতিরিক্ত পনের দাবীতে অত্যাচার চালানো হত। গত ২১ জুন দিদি সাক্ষী ফোন করে ভাইকে জানায় আর অত্যাচার সহ্য করতে পারছে না সে৷ শীঘ্রই ছেলে দিব্যাংশুকে নিয়ে দিল্লীতে বাপের বাড়িতে চলে আসবে বলে জানিয়েছিল সাক্ষী। কিন্তু তাঁর আর বাপের বাড়িতে ফেরাই হল না।

সৌরভের দাবী, তাঁর দিদির ওপর পনের দাবীতে অত্যাচারে সামিল ছিল জামাইয়ের পাশাপাশি শ্বাশুড়ি এবং দেওর। আম্বালা ক্যান্টনমেন্ট-এর এসএইচও বিজয় কুমার জানিয়েছেন, মঙ্গলবার নবনীতকে গ্রেফতার করার পর বুধবার তাঁকে আদালতে তোলা হয়েছিল। বিচারক তাঁকে এক দিনের পুলিশ হেফাজতে পাঠিয়েছেন।

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp



No comments