Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সিবিআই-এর বিরুদ্ধেই এবার পাল্টা এফআইআর তৃণমূলের !

 


নিউজবাংলা ডেস্ক : তৃণমূলের ৪ নেতা মন্ত্রীকে বিনা নোটিশে গ্রেফতারির ঘটনায় এবার সিবিআই-এর বিরুদ্ধেই এবার এফআইআর করল তৃণমূল। কলকাতার গড়িয়াহাট থানায় এই এফআইআর দায়ের হয়েছে বলে খবর। তৃণমূল নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের অভিযোগের ভিত্তিতে পুলিশ এফআইআর দায়ের করেছে বলে বৈদ্যুতিক চ্যানেল ২৪ ঘন্টার প্রতিবেদনে জানানো হয়েছে।

প্রসঙ্গতঃ সপ্তাহের প্রথম দিনে সাত সকালে বিপুল পরিমানে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিয়ে রাজ্যের ৪ হেভিওয়েট নেতা ও মন্ত্রীদের গ্রেফতার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। নারদা মামলায় চার্জশিট জমা দেওয়ার আগেই এই গ্রেফতারী ঘিরে শুরু হয়ে যায় রাজনৈতিক চাপানউতোর।

তৃণমূলের অভিযোগ, অবৈধ ভাবে আগাম নোটিশ না দিয়েই বিধায়ক-নেতা-মন্ত্রীদের গ্রেফতার করা হয়েছে। বিধানসভার স্পিকারকেও এই বিষয়ে কোনও নোটিশ দেওয়া হয়নি। আইনের এমনই একাধিক দিক তুলে ধরে তৃণমূল নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য গড়িয়াহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সেই অভিযোগের ভিত্তিতেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে গড়িয়াহাট থানা। সিবিআইয়ের গতিবিধি বেআইনী দাবী করেই এই মামলা রুজু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

    মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp  

No comments