Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বৈধ কাগজ ছাড়াই সন্দেহজনক ভাবে ঘুরে বেড়ানোয় ইরানি যুবক গ্রেফতার !

 


নিউজবাংলা ডেস্ক : সন্দেহজনক ভাবে ভারতের রাস্তায় ঘুরে বেড়ানোর ঘটনায় এক ইরানি যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃত যুবকের কাছে ভারতে থাকার কোনও বৈধ কাগজ ছিল না বলেই প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছে।

ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের মহাবালীপুরম এলাকায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, একজন ইরানী যুবক গিটার বাজিয়ে রাস্তায় গান গেয়ে বেড়াচ্ছিলেন। তাঁর গতিবিধি সন্দেহজনক হওয়ায় স্থানীয়রাই পুলিশে খবর দেন।

পুলিশ এসে ওই যুবককে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে সে ইরান থেকে এদেশে এসেছে। তবে তাঁর কাছে এই মুহূর্তে ভারতে থাকার কোনও বৈধ কাগজপত্র ছিল না। তাই পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করে নিয়ে যায়।

পরে একটি পুলিশ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গিটার বহনকারী এক ব্যক্তি সন্দেহজনক ভাবে পথে ঘোরাফেরা করছিল এমন তথ্যের ভিত্তিতে ৩৯ বছর বয়সী ইরান নাগরিককে পুলিশ ধরে নিয়ে গিয়েছে।

পুলিশের জিজ্ঞাসাবাদে ওই যুবক জানিয়েছে, ২০১৮ সালে তিনি ট্যুরিস্ট ভিসায় ভারতে এসেছিলেন। প্রথমে তিনি দিল্লি এবং পরে গোয়ায় ভ্রমণ করেন। সম্প্রতি চেন্নাইয়ের মহাবালীপুরমে এসেছিলেন ওই যুবক। কিন্তু ভারতে দীর্ঘ সময় থাকার কোনও বৈধ কাগজ তার হাতে ছিল না বলেই পুলিশ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

   মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

No comments