Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বন্ধুদের চমকে দিতে পিস্তল হাতে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করে শ্রীঘরে গেল যুবক !

 


নিউজবাংলা ডেস্ক : বন্ধুদের ইম্প্রেস করতে পিস্তল হাতে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোষ্ট করেছিল বছর ২২-এর এক যুবক। যার জেরে তাঁকে গ্রেফতার করল পুলিশ। সেই সঙ্গে যে গুণধর বন্ধুটি এই বন্দুক যোগান দিয়েছিল তাঁকেও গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, দিল্লীর মুস্তাফাবাদের বাসিন্দা মোহাম্মদ সালমান তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পিস্তল হাতে নিয়ে নিজের ছবি পোস্ট করে। পরে সেই পোষ্টটি একাধিক ট্যুইটার অ্যাকাউন্টে শেয়ারের জেরে ব্যাপক ভাইরাল হয়ে যায়। এরপরেই টনক নড়ে পুলিশের। তদন্তে নেমে পুলিশ সালমান ও তাঁর সহযোগী মোহাম্মদ আদিল মালিককে (২২) গ্রেপ্তার করেছে।

তদন্তের নেমে পুলিশ স্থানীয় গোয়েন্দাদের সহায়তায় সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাকাউন্ট এবং সালমানের বিবরণ সংগ্রহ করে। এরপর সোমবার গোকালপুরী ফ্লাইওভারের কাছে তাঁদের ধরতে ফাঁদ পাতা হয়। দুই গুণধরকে পাকড়াও করার পর সালমানের কাছ থেকে একটি জীবিত কার্তুজ সম্বলিত একটি অত্যাধুনিক পিস্তল এবং আদিলের কাছ থেকে অপর একটি জীবিত কার্তুজ উদ্ধার করা হয়েছে।

ধৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে উপযুক্ত ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে। পুলিশের উপ-কমিশনার (উত্তর-পূর্ব) সঞ্জয় কুমার সাইন জানিয়েছেন যে সালমান তার বন্ধুদের প্রভাবিত করতে গত নভেম্বর মাসে আদিলের কাছ থেকে এই পিস্তলটি পেয়েছিল। আদিল পুলিশকে জানিয়েছে সে শাদাবের কাছ থেকে এই অবৈধ পিস্তলটি কিনেছিল। সেই মূল চক্রীকে পাকড়াও করতে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও জানা গেছে।

 

No comments