Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মর্মান্তিক ! বিছানায় পড়ে মেয়ের মৃতদেহ, সিলিংয়ে ঝুলন্ত অবস্থায় উদ্ধার স্বামী-স্ত্রী'র দেহ !

 

নিউজবাংলা ডেস্ক : দুর্বিষহ ঘটনা ! বাড়ির মধ্যে বিছানায় শায়িত ১১ বছরের মেয়ের মৃতদেহ। আর সিলিংয়ের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মিলল স্বামী-স্ত্রী'র দেহ। ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের কালিন্দীপাড়া এলাকায়। খবর পেয়ে পুলিশ এসে বাড়ির ভেতর থেকে মৃতদেহগুলি উদ্ধার করেছে।

মৃত ব্যক্তির নাম বিকাশ কুমার (৪৩) ও স্ত্রী প্রিয়াঙ্কা সাউ (৩৮) সহ তাঁদের কন্যা। মেয়েটির নিথর দেহ বিছানায় পড়ে ছিল। প্রাথমিক তদন্তে নেমে ওই ঘরের মধ্যে থেকে বেশ কিছু ঘুমের ওষুধ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের অনুমান, মেয়েটিকে ঘুমের ওষুধ খাইয়ে মেরে ফেলার পরেই ওই দম্পতি আত্মঘাতী হয়েছে।

তবে ভাগ্যের জোরে এই ঘাতক ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে বাড়ির আর এক সদস্য। মৃত দম্পতির বছর ৫-এর ছেলে। এদিন ছেলেটি আত্মীয় বাড়িতে ছিল। প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে ওই দম্পতির মধ্যে প্রায়শই মনোমালিন্য চলত। এমনকি দু'জনের মধ্যে মারামারিও হত।

এই পারিবারিক অশান্তির কারনেই এমন মর্মান্তিক ঘটনা বলে পুলিশের প্রাথমিক অনুমান। তবে এর পেছনে অন্য কোনও বড়সড় কারন লুকিয়ে থাকতে পারে কিনা তা এখনও পরিষ্কার নয়। পুলিশ মৃতদেহগুলি উদ্ধারের পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে।

 

No comments