Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বোনের সঙ্গে ঘনিষ্ঠতার অপরাধে কলেজ ছাত্রকে গুলি, দিল্লীতে ৩ দুষ্কৃতীকে পাকড়াও করল পুলিশ !

 

নিউজবাংলা ডেস্ক, নিউদিল্লী : রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা এক কলেজ ছাত্রকে গুলি করে খুন করার চেষ্টা চালাল একদল দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে বাইরের দিল্লির আলিপুর এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে, আহত যুবক করণ থাপা (১৮) কলেজের প্রথম বর্ষের ছাত্র। ঘটনার তদন্তে নেমে সোমবার এই ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সেই সঙ্গে আহত ছাত্রটিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই মুহূর্তে তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। পুলিশ জানিয়েছে, থাপা রবিবার রাতে তার বাড়ির কাছে একটি খোলা জায়গায় দাঁড়িয়ে ছিল। সেই সময় মোটরসাইকেল সওয়ার তিন ব্যক্তি সেখানে এসে তাঁর ওপর গুলি চালিয়ে যায়।

প্রাথমিক তদন্তের পুলিশ জানতে পারে, থাপা একটি মেয়ের সঙ্গে প্রায়শই আড্ডা দিত। প্রায় এক বছরেরও বেশি সময় ধরে তাঁদের এই সম্পর্ক চলছিল। তবে স্থানীয় ওই মেয়েটির ভাই ভ্রান্ত (২১) বিষয়টি মেনে নিতে পারেনি। তদন্তে নেমে ভ্রান্তকে জেরা করে পুলিশ জানতে পারে তার দুই সহযোগী বিকাশ পান্ডে এবং আশীষ একটি দেশীয় পিস্তল এবং একটি অটোমেটিক পিস্তল দিয়ে শিকারের উপরে একাধিকবার গুলি চালিয়েছিল।

ইতিমধ্যে এই ঘটনায় খুনের চেষ্টার মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ইতিমধ্যে ঘটনাস্থল থেকে একটি 5..6৫ মিমি তাজা কার্তুজ, দুটি খোল সহ ৮ মিমি ক্যালিবারের একটি খালি কার্টিজ এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে পুলিশ কমিশনার (আউটার উত্তর) রাজীব রঞ্জন সিং জানিয়েছেন।

সিং বলেন, আসামিদের নাম প্রকাশ্যে আসার পর সম্ভাব্য আস্তানাগুলিতে একাধিক অভিযান চালানো হয়েছিল। এরপরেই পান্ডেকে আলিপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে, এবং আশীষ ও বিক্রান্তকে ভালমিকি চৌকের কাছ থেকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরও জানান, অপরাধের সময় ব্যবহৃত অস্ত্র এবং এই বাইকটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

 

No comments