Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গোঘাটে বিজেপি সমর্থকের বাড়িতে হামলা, ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন মা !

 

নিউজবাংলা ডেস্ক : ভোট শুরু হওয়ার আগেই চূড়ান্ত উত্তেজনা ছড়াল হুগলীর গোঘাটের বদনগঞ্জ এলাকায়। অভিযোগ, গতরাতে স্থানীয় আদকপাড়ায় ঢুকে ব্যাপক তান্ডব চালিয়েছে একদল বহিরাগত দুষ্কৃতী। তাঁদের হামলার মুখে পড়ে এক পঞ্চাশোর্ধ মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে এলাকাবাসীদের দাবী। মৃত মহিলার নাম মাধবী আদক (৫০)।

স্থানীয় সূত্রে দাবী, হামলাকারীরা প্রথমে মহিলার ছেলেকে ব্যাপক মারধর করছিল। ওই যুবক বিজেপি সমর্থক বলে দাবী। তিনি গতদিনেও বিজেপির হয়ে প্রচারে সরাসরি অংশ নিয়েছিলেন। নিজের ছেলেকে মারধর করা হচ্ছে দেখে আর চুপ করে বসে থাকেননি মহিলা। অভিযোগ, দুষ্কৃতীরা তাঁর বুকে লাথি মারা হয়, বন্দুকের বাট নিয়েও হামলা চালানো হয়।

ঘটনাস্থলেই মহিলার মৃত্যু হয় বলে অভিযোগ। এরপরেই গ্রামবাসীরা গোটা এলাকাজুড়ে বিক্ষোভ দেখাতে শুরু করে। খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়। মহিলার দেহ উদ্ধার করে নিয়ে আসা হয়। গোঘাটের বিজেপি প্রার্থী বিশ্বনাথ কারক-এর অভিযোগ, পাশের জেলা পশ্চিম মেদিনীপুর থেকে দুষ্কৃতীদের এনে হামলা চালানো হয়েছে আদকপাড়ায়। স্থানীয় তৃণমূল নেতারা এই কান্ড ঘটিয়েছে বলে দাবী তাঁর।

যদিও তৃণমূলের প্রার্থী মানস মজুমদারের দাবী, মহিলার মৃত্যু স্বাভাবিক ঘটনা। তাঁকে নিয়েই রাজনীতি করা হচ্ছে এলাকায়। তাঁর দাবী, মহিলার মৃতদেহের ময়না তদন্ত হলেই জানা যাবে এই ঘটনা খুন নাকি স্বাভাবিক মৃত্যু হয়েছে। মানসের দাবী, বিজেপি ওই এলাকায় বুথে এজেন্ট দিতে পারছে না বলেই প্রচারের মুখ ঘুরিয়ে দেওয়ার চেষ্টা চালাচ্ছে।

তবে গ্রামবাসীরা জানিয়েছেন, গত কয়েকদিন ধরেই এলাকায় দাপিয়ে বেড়াচ্ছিল বহিরাগত দুষ্কৃতীরা। গতকাল রাতে তাঁরা রীতিমতো বন্দুক নিয়ে হামলা চালায়। বিজেপি কর্মীদের বুথে যেতে নিষেধ করে হুমকি দেয় দুষ্ক্রিতীরা। এই ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যে দু'জনকে গ্রেফতার করা হয়েছে। এরা তৃণমূলের স্থানীয় কর্মী হিসেবে পরিচিত এবং বহিরাগত দুষ্কৃতীদের বিজেপি কর্মীদের বাড়ি চিনিয়ে দিচ্ছিল বলে অভিযোগ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে মহিলার ওপর হামলার কোনও চিহ্ন মেলেনি বলেই সূত্রের খবর।

 

No comments