Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

দেশে একদিনে করোনা আক্রান্ত ছাড়াল ১ লক্ষ, দৈনিক আক্রান্ত ২ হাজার ছুঁইছুঁই বাংলায় !

 


নিউজবাংলা ডেস্ক : আবারও জাল ছড়াচ্ছে করোনা। গোটা দেশে এই মুহূর্তে দৈনিক সর্বাধিক করোনা আক্রান্তের সংখ্যা দাড়াল প্রায় ১ লক্ষ (১,০৩,৫৫৮) জন। গোটা দেশে একদিনে করোনায় মৃত প্রায় ৪৭৮ জন। যার জেরে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে প্রায় ১,৬৫,১০১ জন।

অন্যদিকে বাংলাতেও আবার করোনা আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করেছে। সোমবার রাজ্য সরকারের স্বাস্থ্য মন্ত্রকের প্রকাশিত রিপোর্ট অনুযায়ী বাংলায় আজ নতুন করে করোনা আক্রান্ত প্রায় ১,৯৬১ জন। আজ নতুন করে রাজ্যে করোনা আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। যার জেরে করোনায় মোট মৃতের সংখ্যা প্রায় ১০,৩৪৮ হয়েছে বলে মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে।

গত প্রায় একবছর ধরে লকডাউন চলার জেরে গোটা দেশে করোনা আক্রান্তের সংখ্যায় রাশ টানা সম্ভব হয়েছিল। তবে বর্তমানে নতুন করে দেশজুড়ে করোনা সংক্রমণ যেভাবে ছড়াতে শুরু করেছে তা দেখে স্বাস্থ্য বিশেষজ্ঞদের কপালে যথেষ্ট চিন্তার ভাঁজ দেখা যাচ্ছে। কিভাবে করোনা নিয়ন্ত্রণ করা যাবে তা নিয়ে ইতিমধ্যে ময়দানে নেমেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আগামী ৮ এপ্রিল সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলবেন প্রধানমন্ত্রী এমনটাই খবর সংবাদ সংস্থা সূত্রে। সূত্রের খবর, এবার গোটা দেশজুড়ে একটানা লকডাউন না করে আংশিক লকডাউন বা কনটেনমেন্ট জোন করে কিভাবে করোনা সংক্রমণ রোখা যায় সেই বিষয়েই প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীদের আলোচনা হবে বলে জানা গেছে।

 

No comments