Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সামান্য বচসার জেরে সহপাঠিকে ধারালো অস্ত্রের কোপ, আটক দশম শ্রেণীর ছাত্র !

 


নিউজবাংলা ডেস্ক : সামান্য বচসা থেকে নিজেরই সহপাঠিকে ছুরি দিয়ে আক্রমণ করার অভিযোগ উঠল দশম শ্রেণীর এক ছাত্রের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ওড়িষার গঞ্জাম জেলার বড়া বোরাসিঙ্গি গ্রামে আঞ্চলিকা নোডাল উচ্চ বিদ্যালয়ে।

এই নৃশংস হামলার জেরে বছর ১৫-এর দশম শ্রেণীর ছাত্রটি গুরুতর জখম হয়েছে। তাঁকে উদ্ধার করে এমকেসিজি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এই মুহূর্তে তাঁর অবস্থা স্থিতিশীল।

গঞ্জাম জেলা শিক্ষা আধিকারীক অমূল্য কুমার প্রধান জানিয়েছেন, বুধবার বেলা প্রায় ১১.২০টা নাগাদ ওই ছাত্ররা জল খাওয়ার জন্য নিজেদের ক্লাসরুম ছেড়ে বাইরে আসে। সেই সময়ই কোনও বিষয় নিয়ে দুজনের মধ্যে বচসা শুরু হয়। সেই সময়ই এক ছাত্র তাঁর পকেটে লুকিয়ে রাখা ছুরি নিয়ে আর এক ছাত্রের ওপর হামলা চালায়।

ঘটনার খবর পেয়েই পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে। গঙ্গাপুর থানার ইন্সপেক্টর ইন-চার্জ বি দাস জানিয়েছেন, অভিযুক্ত ছাত্রটিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। প্রাথমিক ভাবে তদন্তে জানা গেছে, অভিযুক্ত শিক্ষার্থী তার ট্রাউজারের পকেট থেকে ছুরি ছুঁড়ে মারে এবং তার জেরে সহপাঠি ছুরিকাঘাত হয়েছে।

তবে কি কারনে এমন ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে ওই পুলিশ অফিসার জানিয়েছেন। প্রাথমিক তদন্তে দুই ছাত্রের পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হলে তাঁরা জানিয়েছে, ওই দুই ছাত্রের মধ্যে কোনও পুরানো শত্রুতা রয়েছে কিনা তা তাঁদের কারও জানা নেই।

 

No comments