Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

খেজুরিতে উদ্ধার বেশ কয়েকটি তাজা বোমা, নিষ্ক্রীয় করল পুলিশ !

 


নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : নির্বাচন আসন্ন। তার ঠিক আগেই পূর্ব মেদিনীপুরের খেজুরি থানা এলাকায় বেশ কয়েকটি তাজা বোমা উদ্ধারের ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে বোমাগুলিকে নিষ্ক্রিয় করেছে। তবে এই ঘটনায় কারা জড়িত তা এখনও পরিষ্কার নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল নাগাদ খেজুরির ২নং ব্লকের হলুদবাড়ি গ্রাম পঞ্চায়েতের মুন্ডমারাই গ্রামের ফাঁকা মাঠের পাশের একটি ঝোপের ভেতর প্লাস্টিকের ২টি কৌটো লুকিয়ে রাখতে দেখা যায়। সন্দেহ হওয়ায় খবর দেওয়া হয় খেজুরি থানায়। রাতের দিকে পুলিশ এসে কৌটোগুলি খুলে ভেতর থেকে বেশ কয়েকটি তাজা বোমা উদ্ধার করে।

এরপরেই বোমাগুলিকে বালতির জলে ডুবিয়ে নিষ্ক্রিয় করার পর সেগুলিকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যে এলাকায় রাজনৈতিক চাপান উতোর শুরু হয়ে গিয়েছে। তৃণমূলের ব্লক সহ সভাপতি শ্যামল মিশ্রের দাবী, বোমাগুলি বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বানিয়েছে। তবে গ্রামবাসীরা জেনে যাওয়ায় সেগুলিকে জঙ্গলে লুকিয়ে রাখার চেষ্টা হয়েছিল। এই ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানানো হয়েছে বলে শ্যামলবাবু জানিয়েছেন।

অন্যদিকে গোটা ঘটনায় তৃণমূলকেই দোষীর কাঠগড়ায় দাঁড় করিয়েছে বিজেপি নেতৃত্বরা। বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ কুমার চক্রবর্তীর দাবী, এলাকায় সন্ত্রাস তৈরি করতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই বোমা মজুদ করেছিল। গত কয়েকমাসে খেজুরিতে বারেবারে বিজেপি কর্মীরা আক্রান্ত হয়েছে। কিছুদিন আগেই বিজেপির মিছিলে বোমা, বন্দুক নিয়ে হামলা চালিয়েছিল দুষ্কৃতীরা। এই বোমাগুলি তাঁরাই মজুদ করেছিল বলে দাবী জানিয়েছেন বিজেপি নেতা

 

No comments