Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নেতাজী ইন্ডোর থেকে মুখ্যমন্ত্রীর ঘোষণা রাজ্য পুলিশে ২৭ হাজার নিয়োগ হবে শীগগিরই !

 


নিউজবাংলা ডেস্ক : রাজ্যে কড়া নাড়ছে বিধানসভা নির্বাচন। যে কোনও দিন নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা হতে পারে। ঠিক তার আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করলেন, রাজ্যে শীঘ্রই নিয়োগ হবে ২৭ হাজার পুলিশ কর্মী। যার মধ্যে প্রায় ২ হাজার ৪০০ জন সাব ইন্সপেক্টর পদ মর্যাদার এবং বাকী প্রায় ২৪ হাজার কনস্টেবল পদে নিয়োগ করা হবে।

এদিন নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে জাগ্রত বাংলা কর্মসূচীতে যোগ দিতে এসে এই বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী। আগামী ৩ বছরে ধাপে ধাপে এই পদে নিয়োগ হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। তবে কবে থেকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হবে সে বিষয়ে কিছুই জানাননি তিনি।

মুখ্যমন্ত্রী আশংকা প্রকাশ করে বলেন, দেশজুড়ে বহু হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলে ফেক ভিডিও ছড়িয়ে অশান্তি পাকানোর চেষ্টা হয়। দিল্লীতে সাম্প্রতিক কৃষক আন্দোলন ঘিরে তৈরি হওয়া বিশৃঙ্খল ঘটনাবলী প্রসঙ্গে মুখ্যমন্ত্রী উদ্বেগ প্রকাশ করেন। ফেক ভিডিও থেকে সবাইকে সাবধান থাকার বার্তাও দেন তিনি।

এদিন নেতাজী ইন্ডোরে এসে প্রাক্তন কেএলও এবং মাওবাদী থেকে মূলস্রোতে ফিরে আসা ব্যক্তিদের হাতে নিয়োগপত্র তুলে দেন মুখ্যমন্ত্রী। এরই পাশাপাশি রাজ্য সরকার পুলিশ কর্মীদের দেওয়া সুবিধেগুলোর উল্লেখ করেন। তিনি জানান, লিভ কম্পেনশেসন আগের থেকে বাড়ানো হয়েছে। সেই সঙ্গে লিভ কম্পেনসেশন পে ৫২ দিন থেকে ৬০ করা যায় কি না তা দেখতে অনুষ্ঠানে থাকা পুলিশ কর্তাদের প্রস্তাবও দেন মুখ্যমন্ত্রী।

 

No comments