Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নন্দীগ্রামের পুনরাবৃত্তি কাঁথিতে, শুভেন্দুর সভা থেকে ফেরার পথে হামলার মুখে বিজেপি কর্মীরা !

 


কাঁথি, পূর্ব মেদিনীপুর : বিজেপির মিছিলে আবারও হামলার ঘটনা ঘটল কাঁথিতে। রবিবার সন্ধ্যে নাগাদ উত্তর কাঁথিতে শুভেন্দুর সভা সেরে ফেরার পথে দুষ্কৃতীদের হামলার মুখে পড়ল বিজেপির একাধিক গাড়ি। বহু সমর্থককে মারধর করা হয়েছে বলেও বিজেপির তরফে দাবী করা হয়েছে।

দিন কয়েক আগে একই ভাবে নন্দীগ্রামেও শুভেন্দুর মিছিলে যোগ দিতে আসার পথে হামলার মুখে পড়েছিল বিজেপি সমর্থক বোঝাই বাস। আজকের ঘটনার পর গোটা জেলা জুড়েই ক্ষোভে ফেটে পড়েছেন বিজেপি কর্মী সমর্থকরা।

বিজেপি সূত্রে খবর, এদিন "আর নয় অন্যায়" স্লোগান নিয়ে কাঁথির ঢোলমারি থেকে বসন্তিয়া পর্যন্ত একটি বড়সড় মিছিলে যোগ দেন শুভেন্দু অধিকারী। পরে বসন্তিয়াতে তিনি জনসভা করেন। এই সভাতেই যোগ দিতে কাঁথির বিভিন্ন এলাকা থেকে গাড়ি করে বিজেপি সমর্থকরা গিয়েছিলেন।

বিজেপি নেতৃত্বের দাবী, এদিন যখন দুষ্কৃতীরা হামলা চালায় সেই সময় পুলিশ ঘটনাস্থলের কাছেই ছিল। তবে তাঁরা হামলাকারীদের প্রতিহত করেনি বলে অভিযোগ। এরপরেই বিজেপি কর্মীরা কাঁথি থানার সামনে এসে দীর্ঘক্ষণ ধরে বিক্ষোভ দেখান। সেই সঙ্গে কাঁথি, এগরা, মেছেদা, ভগবানপুর সহ বিভিন্ন এলাকায় পথ অবরোধ করেও বিক্ষোভ দেখানো হয়।

বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ চক্রবর্তী গোটা ঘটনার তীব্র নিন্দা করেছেন। তাঁর অভিযোগ, এভাবে বিজেপির ওপর যারা বর্বর হামলা চালিয়েছে তাদের অবিলম্বে পুলিশকে গ্রেফতার করতে হবে। প্রয়োজনে সুয়োমোটো মামলা করে অভিযুক্তদের চিহ্নিত করতে হবে বলেও দাবী তাঁর।

যদিও তৃণমূল নেতা মামুদ হোসেন গোটা ঘটনায় তৃণমূলের জড়িত থাকার কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন। তাঁর দাবী, নব্য ও পুরানো বিজেপি সমর্থকদের মধ্যেই ঝামেলা বেঁধেছে। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।

 

No comments