দিলীপ ঘোষের সভার আগেই তৃণমূলের পতাকা ছেঁড়াকে কেন্দ্র করে উত্তাল রামনগর ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

দিলীপ ঘোষের সভার আগেই তৃণমূলের পতাকা ছেঁড়াকে কেন্দ্র করে উত্তাল রামনগর !

চন্দন বারিক, রামনগর, পূর্ব মেদিনীপুর : আজ রামনগরে বিশাল জনসভা করতে চলেছেন বিজেপির রাজ্য সভাপতি। গত কয়েকদিন ধরেই তারই প্রস্তুতি চলছে জোর কদমে। কিন্তু শুক্রবার রাতে অজ্ঞাত দুষ্কৃতীরা ছিঁড়ে দিয়েছে এই এলাকায় থাকা তৃণমূলের বহু ফ্লেক্স…

 

চন্দন বারিক, রামনগর, পূর্ব মেদিনীপুর : আজ রামনগরে বিশাল জনসভা করতে চলেছেন বিজেপির রাজ্য সভাপতি। গত কয়েকদিন ধরেই তারই প্রস্তুতি চলছে জোর কদমে। কিন্তু শুক্রবার রাতে অজ্ঞাত দুষ্কৃতীরা ছিঁড়ে দিয়েছে এই এলাকায় থাকা তৃণমূলের বহু ফ্লেক্স ও দলীয় পতাকা। এমনই অভিযোগ তুলে শনিবার সকাল থেকে ব্যাপক উত্তপ্ত হয়ে উঠেছে গোটা এলাকা। ঘটনাটি জানাজানি হতেই এদিন প্রতিবাদে নেমে পড়ে তৃণমূলের নেতা কর্মীরা। যুব তৃণমূলের বহু কর্মী এদিন থানার সামনে গিয়ে ব্যাপক বিক্ষোভ দেখায়। সকাল ৯টা থেকে প্রায় ঘন্টাখানেক বিক্ষোভ চলার পর তৃণমূল কর্মীরা পুনরায় তাঁদের পতাকা ও ফ্লেক্সগুলি লাগিয়ে দেয়। রামনগর-১ ব্লকের শিক্ষা কর্মাধ্যক্ষ এবং যুব তৃণমূলের সভাপতি কৌশিক বারিক জানান, রামনগর তৃণমূলের শক্ত ঘাঁটি। এখানে আজ বিজেপি সভা করছে। ওরাই রামনগর বাজার থেকে আরএস ময়দান পর্যন্ত তৃণমূলের যত পতাকা, ব্যানার ছিল তা ছিঁড়ে ফেলেছে।
অন্যদিকে বিজেপির তরফেও তাঁদের পতাকা ছিঁড়ে ফেলার অভিযোগ তুলেছে বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ চক্রবর্তী। তাঁর দাবী, সারা বছর বিজেপির ফ্ল্যাগ ছিঁড়ছে আর পোড়াচ্ছে তারাই এখন দিলীপ ঘোষের সভার আগে এলাকায় উত্তেজনা ছড়ানোর চেষ্টা হচ্ছে সে বিষয়ে কোনও সন্দেহ নেই বলেই দাবী তাঁর। যদিও বিজেপির পতাকা ছিঁড়ে ফেলা বা খুলে ফেলার অভিযোগ সত্য নয় বলেই দাবী করেছেন রামনগরের বিধায়ক অখিল গিরি। তাঁর দাবী, এর আগেও রামনগর রেল ময়দানে বিজেপির সভা পুরোপুরি ফ্লপ হয়ে গিয়েছিল। বাইরে থেকে লোক এনে সভা ভরাতে হয় বিজেপিকে। তারাই তৃণমূলের পতাকা ছিঁড়েছে বলে অভিযোগ জানিয়েছেন অখিলবাবু।

No comments