Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মিথ্যে মামলা করতে পারে পুলিশ, বিধায়ক পদ ছেড়েই রাজ্যপালের দ্বারস্থ্য শুভেন্দু !

 


নিউজবাংলা ডেস্ক : কয়েক ঘন্টা আগেই বিধানসভায় গিয়ে ইস্তফাপত্র জমা দিয়ে এসেছেন নন্দীগ্রামের তৃণমূল বিধায়ক শুভেন্দু অধিকারী। তারপরেই তিনি মিথ্যে মামলার শিকার হতে পারেন আশঙ্কা করে আগাম সাহায্যের আবেদন জানালেন রাজ্যপাল জগদীপ ধনকড়ের কাছে। বুধবার সন্ধ্যে নাগাদ জগদীপ ধনকড় নিজের ট্যুইটার হ্যান্ডেলে শুভেন্দুর দেওয়া চিঠির প্রতিলিপি প্রকাশ্যে এনেছেন।

সেই চিঠিতে শুভেন্দু আশংকা প্রকাশ করেছেন, তিনি সহ তাঁর অনুগামীদের বিরুদ্ধে পুলিশ মিথ্যে মামলা দিতে পারে বলে মনে করছেন তিনি। শুভেন্দুর দাবী, তিনি প্রায় ২৫ বছর ধরে মানুষের জন্য কাজ করে চলেছেন। এর মধ্যে তিনি রাজ্যের মন্ত্রী হিসেবেও গত ২৭ নভেম্বর পর্যন্ত কাজ করেছেন।

শুভেন্দুর দাবী, এখন মানুষের স্বার্থেই তিনি মন্ত্রিত্ব ছেড়েছেন। তাঁর আশংকা বর্তমানে তিনি যে পদক্ষেপ নিয়েছেন এরপর তাঁর বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র হতে পারে। তাঁর বিরুদ্ধে পুলিশ মিথ্যে ক্রিমিনাল মামলা হতে পারে বলে তাঁর আশংকা, যা সংবিধান বিরোধী বলেই মনে করেন তিনি।

রাজ্যপালের দৃষ্টি আকর্ষণ করে শুভেন্দুর দাবী, তাঁর বিরুদ্ধে এমন কোনও পদক্ষেপ হলে রাজ্যের প্রশাসনিক প্রধানের কাছে সঠিক পদক্ষেপের আশা রাখছেন বলে শুভেন্দু জানিয়েছেন। আজ চিঠিটিকে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনে রাজ্যপাল জানিয়ে দিয়েছেন, শুভেন্দু তাঁকে যে চিঠি দিয়েছেন তার জন্য উপযুক্ত পদক্ষেপ তিনি নিয়েছেন।

 

#newzbangla #BengaliNews #JagdeepDhankar #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #SubhenduAdhikari

No comments