Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

দাদা দিদির লড়াই ঘিরে তুলকালাম হতে চলেছে হলদিয়ায় !

দীপক প্রধান, হলদিয়া : বৃহস্পতিবার স্বাধীনতা সংগ্রামী ক্ষুদিরাম বসুর ১৩১ তম জন্মদিন। এই দিনটিকে কেন্দ্র করেই এবার সরগরম হয়ে উঠতে চলেছে হলদিয়ার রাজনৈতিক পরিস্থিতি। এদিন একদিকে যখন দাদার অনুগামীরা মিছিল করতে যাচ্ছে ঠিক সেই সময়ই ঠি…


দীপক প্রধান, হলদিয়া : বৃহস্পতিবার স্বাধীনতা সংগ্রামী ক্ষুদিরাম বসুর ১৩১ তম জন্মদিন। এই দিনটিকে কেন্দ্র করেই এবার সরগরম হয়ে উঠতে চলেছে হলদিয়ার রাজনৈতিক পরিস্থিতি। এদিন একদিকে যখন দাদার অনুগামীরা মিছিল করতে যাচ্ছে ঠিক সেই সময়ই ঠিক উল্টো দিক দিয়ে মিছিলের আয়োজন করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্বরা। দুটো মিছিলই শুরু হবে একই সময়ে। পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী দাদার অনুগামীরা বৃহস্পতিবার বিকেল ২টো নাগাদ কদমতলা থেকে সিটি সেন্টার পর্যন্ত মিছিল করবে। এরপর সিটি সেন্টারে একটি মিটিং করার কথা রয়েছে।
ইতিমধ্যে শুভেন্দুর সঙ্গে তৃণমূলের সৌহার্দ্য ভাব কাটতেই হলদিয়ার তৃণমূল নেতৃত্বরাও রাতারাতি ওই একই সময়ে মিছিলের ঘোষণা করেছে। তৃণমূলের মিছিলটি শুরু হবে সিটি সেন্টার থেকে এবং শেষ হবে কদমতলায় গিয়ে। এরপর তারা ওই জায়গাতেই সভা করার কথা। একই দিনে একই সময়ে এই দুই যুযুধান শিবিরের মিছিল ঘিরে রীতিমতো উত্তপ্ত হয়ে উঠেছে পরিস্থিতি। প্রশাসনও রীতিমতো বেকায়দায় কিভাবে এই দুই মিছিল ও মিটিং ভালোভাবে সম্পন্ন করা যায় তা নিয়ে। গোটা পরিস্থিতির দিকে নজর রয়েছে সবার।


 

No comments