Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

শুভেন্দুর মিছিলে যোগ দিতে আসা বিজেপি সমর্থকদের গাড়িতে হামলা, মারধর, প্রতিবাদে পথ অবরোধ !

 

নন্দীগ্রাম, পূর্ব মেদিনীপুর : নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর মিছিলে যোগ দিতে আসার পথে হামলার মুখে পড়ল বিজেপি কর্মীদের একটি বাস। নন্দীগ্রাম ১নং ব্লকের ভুতার মোড়ের কাছে বিজেপি সমর্থকদের ওপর জোরদার হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। বিজেপি কর্মীদের দাবী, তাঁদের বাসে ভাঙচুরের পাশাপাশি পুরুষ, মহিলা, শিশু সবাইকেই বেধড়ক মারধরও করা হয়েছে।

আহত অবস্থায় বিজেপি কর্মী সমর্থকদের নন্দীগ্রাম জেলা সদর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়েছে। বিজেপি কর্মীদের দাবী,  এদিন বেলা সাড়ে ১১টা নাগাদ সোনাচূড়া থেকে বাসে চেপে নন্দীগ্রাম বাজারে শুভেন্দুর মিছিলে যোগ দিতে আসছিলেন একদল যাত্রী।

পথে ভুতার মোড়ের কাছে হঠাৎই একদল উন্মত্ত তৃণমূল সমর্থক তাঁদের গাড়ির ওপর চড়াও হয়ে ব্যাপক ভাঙচুর চালায়। বাসে থাকা কোনও বিজেপি কর্মী সমর্থককেই রেয়াত করা হয়নি। সবাইকেই বেধড়ক পেটানো হয়েছে বলে দাবী বাসে থাকা বিজেপি কর্মীদের।

এদিকে ওই সময়ই নন্দীগ্রামের টেঙ্গুয়া মোড় থেকে জানকী মন্দির পর্যন্ত বজরং কমিটির মিছিলে অংশ নিয়েছিলেন শুভেন্দু অধিকারী। তাঁর মিছিল চলাকালীনই হামলার খবর আসে। এরপরেই উত্তেজিত বিজেপি কর্মী সমর্থকরা নন্দীগ্রাম থানার পাশাপাশি টেঙ্গুয়া মোড়ের কাছে ভাঙা বাস নিয়ে এসে পথ অবরোধ শুরু করে।

এভাবে বিজেপি কর্মীরা আক্রান্ত হওয়ায় গোটা নন্দীগ্রাম জুড়েই ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে। দুষ্কৃতীদের গ্রেফতারের দাবীতে সরব হয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্বরাও। কনিষ্ক পন্ডা জানিয়েছেন, তাঁরা এই জঘন্য হামলার বিরুদ্ধে তীব্র ধিক্কার জানাচ্ছেন। অভিযুক্তরা ধরা না পড়া পর্যন্ত এই বিক্ষোভ চলবে বলে জানিয়েছেন তিনি।

এই প্রতিবাদ চলা কালীন শুভেন্দুবাবু নন্দীগ্রাম ছেড়ে চলে যান। যাওয়ার সময় তিনি কর্মী সমর্থকদের শান্ত থাকার বার্তা দেন। যদিও শেষ পর্যন্ত পাওয়া খবরে জানা গেছে, টেঙ্গুয়া মোড়ে বিক্ষোভকারীরা প্রতিবাদ চালিয়ে যাচ্ছেন। নন্দীগ্রাম থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছে।


No comments