শুভেন্দুর নিরাপত্তায় আগের মতোই বহাল রাজ্য পুলিশ ! - Newz Bangla

Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

শুভেন্দুর নিরাপত্তায় আগের মতোই বহাল রাজ্য পুলিশ !

 


কাঁথি, পূর্ব মেদিনীপুর : শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব ছেড়েছেন দু'দিন হল। যার জেরে শুভেন্দুর সঙ্গে থাকা পাইলট কার ফিরে গিয়েছে জেলা পুলিশ লাইনে। এরই সঙ্গে নিজের সঙ্গে থাকা পুলিশের সমস্ত সুরক্ষাই পরিত্যাগ করতে চেয়েছিলেন শুভেন্দু অধিকারী।

কিন্তু রবিবার জেলা পুলিশ সূত্রে সাফ জানানো হয়েছে শুভেন্দুর সুরক্ষা আগের মতোই বলবৎ আছে। যদিও শুক্র ও শনিবার তিনি পুলিশি নিরাপত্তা ছাড়াই নিজের মতো বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন বলে খবর।

জেলা পুলিশ সূত্রে খবর, শুভেন্দুবাবু চাইলেও তাঁর সুরক্ষা প্রত্যাহার করা হচ্ছে না। তিনি একজন গুরুত্বপূর্ণ ব্যাক্তি তাই রাজ্য পুলিশ তাঁকে আগের মতোই সুরক্ষা দেবেন বলে জেলা পুলিশ সূত্রে জানা গেছে।

পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার সুনীল যাদব জানিয়েছেন, শুভেন্দু অধিকারীর সুরক্ষার বিষয়ে "স্টাটাস কো" বজায় রয়েছে। অর্থাৎ বিভিন্ন মাধ্যমে শুভেন্দুবাবুর সুরক্ষা প্রত্যাহারের যে খবর ছড়াচ্ছিল তা ভুয়ো। আগেও তাঁর যা সুরক্ষা ছিল এখনও তাই বলবৎ রয়েছে।

শুভেন্দু ঘনিষ্ঠ তৃণমূল নেতা কনিষ্ক পন্ডা জানিয়েছেন, দাদার সিকিউরিটি বলবৎ রয়েছে৷ তিনি আজ বিকেল ৩টে নাগাদ মহিষাদল রাজবারির ছোলাবাড়িতে সভায় যোগ দিতে যাবেন যেখানে রাজ্য পুলিশের সিকিউরিটিও তাঁর সঙ্গে যাবে বলে জানিয়েছেন কনিস্কবাবু।

পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর থানার অন্তর্গত অর্জুননগর অঞ্চলে ধাঁই পুকুরিয়া গ্রামে গতকাল রাতে বিজেপি কর্মী সমর্থকদের মিটিং চলাকালীন অতর্কিতভাবে হামলা চালায় তৃণমূলের কয়েক জন দুষ্কৃতী ব্যাপক মারধর করা হয় বিজেপি কর্মী সমর্থকদের।

তিনজন বিজেপি কর্মী সমর্থক কে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। মারধরের ফলে এক বিজেপি কর্মীর মাথা ফেটে যায়। পাশাপাশি কয়েকটি বাইক ও ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ।

 

No comments