Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মুম্বাই পুলিশের বিস্ফোরক দাবী, টিআরপি বাড়াতে বাড়ি বাড়ি দেদার টাকা বিলি করেছে এই সর্বভারতীয় নিউজ চ্যানেল !

 


নিউজবাংলা ডেস্ক : এক সর্বভারতীয় নিউজ চ্যানেল নিজেদের টিআরপি অর্থাৎ টেলিভিশন রেটিং পয়েন্ট বাড়াতে বাড়ি বাড়ি বিলি করেছে নগদ টাকা। প্রতি মাসে ৪০০ টাকা থেকে ৫০০ টাকা প্রতি বাড়িতে পৌঁছে দিয়ে আবেদন করা হয়েছে নির্দিষ্ট চ্যানেলটিকে দেখার জন্য।

এর জেরে চ্যানেলটির রেটিং বেড়ে গিয়েছে লাফিয়ে লাফিয়ে। আর তা দেখিয়েই বিপুল লক্ষ্মী লাভ করছে চ্যানেলটি। এমনই বিস্ফোরক অভিযোগ তুলে সরব হয়েছেন খোদ মুম্বাইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিং। প্রকাশ্যে এমন অভিযোগ তুলে রীতিমতো সোরগোল ফেলে দিয়েছেন এই পুলিশ আধিকারীক।

শুধু এমন ঘোষণা করেই ক্ষান্ত থাকেননি তিনি। নির্দিষ্ট তথ্য দিয়ে তিনি জানিয়েছেন, একটি বেসরকারী সংস্থার সঙ্গে গাঁঠছড়া বেঁধে এই অপকর্ম করেছে জনপ্রিয় চ্যানেলটি। ওই জনপ্রিয় টিভি চ্যানেলটি হল অর্ণব গোস্বামী'র রিপাবলিক ভারত।

বিভিন্ন কেবল টিভি চালু করলেই যে চ্যানেলটি ভেসে ওঠে সবার প্রথমে, সেই রিপাবলিক ভারত চ্যানেল সহ আরও দুটি চ্যানেলও এই অপকর্মে যুক্ত বলে দাবী মুম্বাই পুলিশ কমিশনারের। যার জন্য ইতিমধ্যে মুম্বাই পুলিশ তদন্ত শুরু করেছে বলেও জানিয়েছেন তিনি।

এই ঘটনায় ইতিমধ্যে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকী ২টি চ্যানেলের মালিকদেরও গ্রেফতার করা হতে পারে। সেই সঙ্গে এমন কান্ড ঘটানোর জন্য রিপাবলিক টিভির প্রোমোটার ও ডিরেক্টরদের সমন পাঠানো হবে বলে জানিয়েছেন দিয়েছেন তিনি।

তবে থেমে নেই রিপাবলিক টিভিও। এই সময়'-এর প্রতিবেদনে দাবী, অর্ণব গোস্বামীর চ্যানেল এই ঘটনার জন্য মুম্বাই পুলিশের বিরুদ্ধে পাল্টা মানহানির মামলা দায়ের করবে বলেও হুঁশিয়ারি দিয়েছে। ইতিমধ্যে অর্ণব গোস্বামী নিজের রিপাবলিক টিভিতে এই ঘটনার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

তাঁর যুক্তি, সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্তে মহারাষ্ট্র সরকার ও মুম্বাই পুলিশের বিরুদ্ধে নানান তথ্য তুলে ধরার জন্যই রিপাবলিক টিভি'র বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে বলে দাবী জানিয়েছেন অর্ণব গোস্বামী। অর্ণব দাবী করেছেন, তাঁর চ্যানেল বন্ধ করার চেষ্টা হচ্ছে। এই চেষ্টা রুখে দেবেন বলে দাবী জানিয়েছেন অর্ণব গোস্বামী।

 #newzbangla #BengaliNews #RepublicTv #নিউজবাংলা #Newsbangla #NationalNews #MumbaiPolice

No comments