Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মোবাইল কিনে দিতে অস্বীকার, ঠাকুমার মাথা কেটে ডাইনিং টেবিলে সাজিয়ে রাখল গুণধর নাতি !

 


নিউজবাংলা ডেস্ক : রাতে বাড়ি ফিরে ঠাকুমার কাছে একটি ফোন কিনে দেওয়ার আবদার জানিয়েছিল নাতি। কিন্তু সেই দাবী মেনে নিতে আপত্তি জানান ঠাকুমা। এহেন অপরাধের জন্য ঠাকুমাকে শাস্তি দিতে তাঁর মাথা কেটে সেটি বাড়ির ডাইনিং টেবিলে সাজিয়ে রাখল গুণধর নাতি।

সকালে ঘটনাটি দেখতে পেয়েই গোটা পরিবারে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পরে খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে ঘাতক নাতিকে পাকড়াও করে নিয়ে গিয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের থানে এলাকায়।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে অভিযুক্ত ক্রিস্টোফার ডায়াস (২৪) দীর্ঘদিন ধরেই নেশায় আসক্ত ছিল। নেশামুক্তি ঘটাতে ছেলেটিকে রিহ্যাবেও পাঠানো হয়েছিল। তবে চিকিৎসার বিপুল খরচের বোঝা সামলাতে না পেরে তাঁকে পুনরায় বাড়িতে ফিরিয়ে আনা হয়।

তারপরেই এমন নির্মম কান্ড ঘটিয়ে বসেছে যুবকটি। সূত্রের খবর, গত দুদিন আগে গভীর রাতে দেড়টা নাগাদ নীচের তলায় ঠাকুমা রোজি'র ঘরে যায় ক্রিস্টোফার। নেশাগ্রস্ত অবস্থায় ঠাকুমার কাছে দামী মোবাইল কিনে দিতে বলে। এতে ঠাকুমা রাজি না হতেই ক্ষেপে যায় যুবক।

এরপরেই ঠাকুমার মুন্ডু কেটে নিয়ে তা ঘরের ডাইনিং টেবিলে সাজিয়ে রেখে ঘুমাতে চলে যায়। সেই সময় ঘরের ওপর তলায় ছিল ক্রিস্টোফারের বাবা মা ও পরিবারের সদস্যরা। তবে তাঁরা কিছুই টের পাননি। সকালে ঘুম থেকে উঠেই তাঁরা দেখেন রক্তে ভেসে যাচ্ছে নীচের তলা। সেই সঙ্গে টেবিলে সাজানো রয়েছে বৃদ্ধার মাথাটি।

ঘটনা বুঝতে দেরী হয়নি কারও। ক্রিস্টোফারকে জিজ্ঞেস করতেই গড়গড় করে বলে যায় গোটা ঘটনাটি। এরপরেই পুলিশে তুলে দেওয়া হয়েছে তাঁকে। ইতিমধ্যে অভিযুক্তকে আদালতে তোলার পর আগামী ১৭ অক্টোবর পর্যন্ত পুলিশি হেফাজতে পাঠিয়েছে আদালত।

  #newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #Newsbangla #NationalNews #LatestUpdate

No comments