Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কঙ্গনা ফ্যান-এর কীর্তি, শিবসেনা নেতাকে হুমকি ফোন, মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার কলকাতার যুবক !

 


নিউজ বাংলা, টালিগঞ্জ : মুম্বাইতে এখন শিবসেনা নেতা সঞ্জয় রাউত এবং বি-টাউনের অভিনেত্রী কঙ্গনা রানাউতের দ্বন্দ্ব প্রকাশ্যে। অভিনেত্রীর নিরাপত্তার খাতিরে দেওয়া হয়েছে Y+ ক্যাটাগরির সুরক্ষাবলয়।

কিন্তু শিবসেনা নেতা সঞ্জয় রাউতের বিতর্কিত মন্তব্য এবং কঙ্গনাকে হুমকির জন্য মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে পৌঁছেছিল হুমকি ফোন। দলের মুখপাত্র থেকে শিবসেনা নেতা সঞ্জয় রাউত কেউ ছাড় পাননি এই হুমকি ফোনে। সেই ফোনের সূত্র ধরেই কঙ্গনা ফ্যানের হদিশ মিলল দক্ষিণ কলকাতার টালিগঞ্জ এলাকায়।

হুমকি ফোনের নেপথ্যে রয়েছে কে? সেই প্রশ্নের উত্তর জানতেই ফোন নাম্বারের লোকেশন ট্র্যাক শুরু করে মুম্বাই পুলিশ। সন্ধান পাওয়া যায় কলকাতার টালিগঞ্জ এলাকায়। ধৃত ব্যক্তির নাম পলাশ বসু।

অভিযুক্ত ব্যক্তিকে টালিগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। মৃত ব্যক্তিকে আজ আলিপুর আদালতে তোলা হয় এবং মুম্বাই পুলিশের পক্ষ থেকে ওই ব্যক্তিকে মুম্বাই নিয়ে যাওয়ার জন্য ট্রানজিট রিমান্ডের আবেদন জানানো হয়।

প্রসঙ্গতঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় প্রথম থেকেই বলিউডের অন্ধকার দিক তুলে ধরেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এরপর ধীরে ধীরে শিবসেনার সাথে বিতর্কে জড়িয়ে পড়ে সে। একাধিক বাদানুবাদ মুম্বাইতে না আসতে দেওয়ার হুমকি পেয়েছেন অভিনেত্রী এমনটাই জানিয়েছিলেন তিনি।

সেইনিয়েই তর্ক বিতর্কের মাঝেই বিএমসির পক্ষ থেকে কঙ্গনার অফিস ভেঙে দেওয়া, এই সমস্ত কিছু ঘটনার মাঝেই শিবসেনা নেতাকে হুমকি ফোনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল। সেই রহস্যের কিনারা করে টালিগঞ্জ থেকে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করল মুম্বাই পুলিশ।

#newzbangla #BengaliNews #MumbaiPolice #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #KanganaRanaut #SanjayRout

No comments