Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সুশান্ত ইস্যুতে বলিউডের মাদক যোগ ফাঁস করে আততায়ীদের সফট টার্গেট কঙ্গনা, কেন্দ্রের নির্দেশে "Y" ক্যাটাগরি নিরাপত্তা !

 

নিউজবংলা ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর থেকেই বিপুল চর্চিত বলি তারকা কঙ্গনা রানাওয়াত। সুশান্তের মৃত্যুর পর থেকে তাঁর তোলা একের পর এক দাবীতে তোলপাড় হয়েছে গোটা দেশ। নেপোটিজম থেকে শুরু করে বলি তারকাদের ড্রাগের অন্ধকার জগতের সন্ধান তিনিই দিয়েছেন।

তাঁর এমন চাঁচাছোলা মন্তব্যে একদিকে যেমন দেশজুড়ে তাঁর ফলোয়ার আর গুনগ্রাহীর সংখ্যা বেড়েছে লাফিয়ে লাফিয়ে ঠিক তেমনই নিজের জীবনের জন্য চরম বিপদ ডেকে এনেছেন তিনি। এই মুহূর্তে অন্ধকার জগতের টার্গেট হয়ে গিয়েছেন কঙ্গনা। যার নমুনা মিলছে বেশ কিছুদিন ধরেই।

এবার পরিস্থিতির গুরুত্ব অনুধাবন করেছেন কেন্দ্রের সরকারও। এই মুহূর্তে কঙ্গনা তাঁর দেশের বাড়িতে থাকলেও সেখান থেকে তিনি শীঘ্রই মুম্বাই ফিরতে চান। কিন্তু তাঁর প্রাণ সংশয় হতে পারে বুঝেই কোনও রিস্ক নিতে রাজি নয় কেন্দ্র। এই কারনেই তড়িঘড়ি কঙ্গনার জন্য দেওয়া হয়েছে "Y" ক্যাটাগরির নিরাপত্তা।

এখন থেকে ২৪ ঘন্টা দুই কমান্ডো সহ ১১ রক্ষীর ঘেরাটোপে থাকবেন তিনি। সে তিনি দেশের বাড়িতেই যান বা মুম্বাইতে। সব সময়ই তাঁর সঙ্গে এই দেহরক্ষীদের দেওয়া হচ্ছে বলে সূত্রের খবর।

তাঁকে এই নিরাপত্তা দেওয়ার আরও কারন হল, সম্প্রতি শিবসেনার সঙ্গে কঙ্গনার বাকযুদ্ধে জড়িয়ে যাওয়ার ঘটনা। কয়েকদিন আগেই বলিউড অভিনেত্রী বলেছিলেন, মুম্বাইকে পাক অধিকৃত কাশ্মীরের মত মনে হচ্ছে। সেই নিয়েই বেজায় চটেছেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। পাল্টা তিনি কঙ্গনাকে "হারামখোর" বলে সম্বোধন করেন।

এই নিয়েই বর্তমানে উত্তপ্ত দুই মেরু। জবাবে কঙ্গনার উক্তি, আমার বাকস্বাধীনতা রয়েছে। যে কোনও প্রান্তে যাওয়ার অধিকারও রয়েছে। কঙ্গনা একই সঙ্গে জানিয়ে দেন তিনি ৯ সেপ্টেম্বর মুম্বইতে পা রাখতে চলেছেন। পাশাপাশি সঞ্জয়কে ক্ষমা চাওয়ার কথা বলা হলে, সঞ্জয় বলেন, আগে মহারাষ্ট্রবাসীর কাছে ক্ষমা চাক কঙ্গনা।

কার্যত দুজনের উক্তি গ্রহণযোগ্য নয় বলে মতপ্রকাশ একাধিক নেটিজেনদের। তাই এই বাকবিতণ্ডায় যাতে কঙ্গনার জীবনে নতুন কোনো সমস্যা না আসে সেই কথা ভেবেই এই নিরাপত্তার ব্যবস্থা করছে কেন্দ্র।

এর আগেও কয়েকবার তাঁর বাড়ি সংলগ্ন এলাকায় বোমার শব্দ, গুলির শব্দের কথা জানিয়েছিলেন কঙ্গনা। অভিনেত্রীর উক্তি, বলিউড সম্পর্কে সব সত্যি প্রকাশ্যে আনার জন্য এভাবে ভয় দেখানো হচ্ছে তাঁকে।

 #newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #BollywoodUpdate #KanganaRanaut

No comments