Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ঘুমিয়ে পড়েছিল চালক ? হুগলিতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় রাজ্য পুলিশের সিও দেবশ্রী চট্টোপাধ্যায় সহ তিন জনের মৃত্যু !

 


নিউজ বাংলা, হুগলি : সাতসকালে হুগলির দাদপুরে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে ভয়াবহ পথদুর্ঘটনায় মৃত্যু হল রাজ্য পুলিশের সিও দেবশ্রী চট্টোপাধ্যায় এবং তার গাড়িচালক মনোজ সাহা সহ নিরাপত্তারক্ষী তাপস বর্মন। ঘটনাটি প্রত্যক্ষ করেন পেট্রোলিং এর দায়িত্বে থাকা পুলিশ আধিকারিকরা।

গাড়িটির প্রচন্ড গতি থাকার কারণেই এই দুর্ঘটনা বলে অনুমান করা হচ্ছে। মৃতদেহ গুলি উদ্ধার করে ইমামবাড়া হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। জানা যায়, বৃহস্পতিবার রাতে শিলিগুড়ি ডাবগ্রাম থেকে দক্ষিণ কলকাতার বেহালার পর্ণশ্রীর বাড়িতে ফিরছিলেন কমান্ডিং অফিসার দেবশ্রী চট্টোপাধ্যায়। সাত সকালে গাড়ি চালাতে গিয়ে কি ঘুমিয়ে পড়েছিল চালক, উঠছে সেই প্রশ্নই।

গাড়িতে ছিলেন তাঁর নিরাপত্তারক্ষী এবং গাড়ী চালক। শুক্রবার সকাল ছটা নাগাদ দাদপুর এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা মারে গাড়িটি। ঘটনার জেরে গোটা গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে হুগলি গ্রামীণ থানার পুলিশ।

গাড়িতে থাকা তিন জনকে উদ্ধার করে চুঁচুড়ার ইমামবাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তিনজনকেই মৃত বলে ঘোষণা করে। ঠিক কি কারণে ঘটল এই ঘটনা! যান্ত্রিক কোন গলযোগ নাকি গাড়িচালকের অসাবধানতার কারণেই এই ঘটনা তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছে ফরেনসিক টিম।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের কাছ থেকেও বয়ান সংগ্রহ করেছে পুলিশ। ফরেনসিক রিপোর্ট এবং বয়ান গুলি হাতে পাওয়ার পরেই ঘটনার সত্যতা সামনে আসবে বলে জানান হুগলি গ্রামীণ পুলিশ সুপার তথাগত বসু।

উল্লেখ্য, মৃত কমান্ডিং অফিসার দেবশ্রী চট্টোপাধ্যায় বহুদিন কলকাতা পুলিশের দায়িত্ব সামলেছেন। ২০১৬ তে বিধানসভা নির্বাচনের সময় তাকে স্থানান্তরের পর শিলিগুড়ির ডাবগ্রামে ১২নং ব্যাটেলিয়ানের দায়িত্বে ছিলেন তিনি।

এদিনের মর্মান্তিক দুর্ঘটনায় দক্ষ পুলিশ অফিসারের মৃত্যুতে শোকাহত পুলিশ মহল। তার মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

#newzbangla #BengaliNews #IPSDebashreeChattopadhyay #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #WestBengalPolice

No comments