Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

এবার বাংলা স্বল্পদৈর্ঘ্যের ছবিতে বলিউডি স্টার বিনয় পাঠক !

 


নিউজ বাংলা, বিনোদন ডেস্ক : হিন্দি সিনেমার পাশাপাশি বাংলা ছবিতেও অভিনয় করছেন অভিনেতা বিনয় পাঠক। দুটি ফিচার ফিল্মের পর এবার বাংলা শর্ট ফিল্মে দেখা যাবে তাকে। টলি পাড়ার অত্যন্ত পরিচিত পরিচালক কঙ্কনা চক্রবর্তীর হাত ধরেই বাংলা শর্ট ফিল্মে পা রাখছেন অভিনেতা। ছবির নাম 'রি-রুটিং'।

ইতিমধ্যেই বিনয় পাঠক অভিনীত 'মিতিন মাসি' ছবিটি দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছে। অপেক্ষায় রয়েছে আরো একটি ফিচার ফিল্ম 'চেগু'। এবার 'রি-রুটিং' এর মধ্যে দিয়েই শর্ট ফিল্মের শুরু। উল্লেখ্য, 'রিটেন বাই' ও 'অনুরূপ' দুটি শর্ট ফিল্ম পরিচালকের সাফল্যের পর তৃতীয় ছবিতে বিনয় পাঠককে পেয়ে যথেষ্ট আনন্দিত।


 

মূলতঃ ছবির বিষয়বস্তু একটি রাতের ঘটনাকে কেন্দ্র করে। যেখানে শহরের রাস্তায় গাড়ির মধ্যে  দুই চরিত্র কুহু এবং অবিনাশকে দেখা যায়। একদিকে কুহুর অন্তিম ড্রাইভের চেষ্টা অন্যদিকে যাত্রীর আসনে থাকা অবিনাশের ভূমিকা দুইয়ের সংমিশ্রনে তৈরী হয়েছে গল্প। রাতের রাজপথে দুই চরিত্রের ভাগ্য কোনপথে এগোবে তা জানা যাবে এই গল্পে।

ছবিতে পরিচালনার পাশাপাশি অভিনয় করবেন কঙ্কনা। কঙ্কনা জানান, জীবনে তার পথে আমরা বহু মানুষের সম্মুখীন হই। কিন্তু একে অপরকে আমরা কতটুকু বুঝতে পারি। চলার পথ কতটা ঠিক আর ভুল সেই উত্তর দেবে এই ছবি। ছবির কনটেন্ট আকর্ষণীয় হওয়ায় পরিচালকের প্রস্তাবে রাজি হয়ে যান বিনয় পাঠক।

তিনি জানান, গল্পটি একটি অন্য আঙ্গিকে মোড়া, চরিত্রে নতুনত্ব পাওয়ার কারণেই ছবির কাজে রাজি হওয়া। সেইসাথে এই গল্পে অবিনাশের চরিত্র যথেষ্ট গুরুত্বপূর্ণ, চ্যালেঞ্জিং এবং নতুন কিছু এক্সপ্লোর করার সুযোগ থাকায় কাজটি সম্মতি জানিয়েছি। ছবির চিত্রনাট্য লিখেছেন প্রার্থনা যোশী। ছবির ফ্রেম ধরবেন মৃদুল সেন। প্রযোজনা করছেন চিত্রা চক্রবর্তী।

 #newzbangla #BengaliNews #TollywoodShortFilm #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #VinayPathak



No comments