Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অপেক্ষার অবসান! শুরু হচ্ছে আইপিএলের প্রথম ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস !

 


নিউজ বাংলা ডেস্ক : দীর্ঘ প্রতীক্ষার পর করোনাকে সঙ্গে নিয়েই শুরু হচ্ছে এ বছরের আইপিএল। আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে রোহিত শর্মা এবং ধোনির টিম। অর্থাৎ মুম্বাই বনাম চেন্নাই। আইপিএল প্রেমীদের সেই উন্মাদনার দিন আজ।

সন্ধ্যে ৭.৩০ টা তেই শুরু হচ্ছে আইপিএল সিজিন ১৩। করোনার আবহে একাধিক কাটছাঁট করা হয়েছে এই খেলাকে কেন্দ্র করে পারিপার্শ্বিক পরিস্থিতিতে। চীনা আগ্রাসন নীতির কারণে যেমন টাইটেল স্পনসর পরিবর্তন হয়েছে তেমন স্টেডিয়ামে একাধিক পরিবর্তন লক্ষ্য করা যাবে।

কোভিড প্রটোকল মেনেই দর্শকশূন্য গ্যালারির ব্যবস্থা যেমন রাখা হয়েছে। তেমনই প্রবেশ নিষেধ করা হয়েছে সাংবাদিকদের। আইপিএলের উপভোগ্য বিষয়বস্তুর খাতায় বাদ যাচ্ছেন চিয়ারলিডাররা। তাই শুধুমাত্র ব্যাট বলের ভরসাতেই সিজিন ১৩ আইপিএল দেখতে হবে সকলকে।

তবে আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে পিচ টার্নিং হওয়ায় ব্যাটসম্যানদের কিছুটা বেগ পেতে হবে রানরেট বাড়াতে। সেক্ষেত্রে রানের গতি নিয়ন্ত্রণে রাখতে স্পিনাররা এক্ষেত্রে মূল ভূমিকা পালন করবে। সেসব যদিও ২০১৪ তে হওয়া আইপিএলের ম্যাচের নিরিখেই এই তত্ত্ব খাড়া হচ্ছে। ২০২০ তে এসে নতুন কোন ফর্মুলা কাজে আসে ক্রিকেটারদের সেটাই দেখার।

 #newzbangla #BengaliNews #IPL2020 #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #SportsNews #CricketNewsUpdate

No comments