Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

তৃণমূল যুবকর্মীর দেহ উদ্ধার পিংলায়, বিজেপির বিরুদ্ধে উঠল খুনের অভিযোগ !

 

নিউজ বাংলা, পিংলা : গতকাল মাসির বাড়িতে গিয়েছিলেন তৃণমূলের যুবশক্তির কর্মী। নির্দিষ্ট সময়ে বাড়ি না ফেরায় চিন্তা বাড়ছিল পরিবারে। অবশেষে রাতে ধান জমি থেকে মৃতদেহ উদ্ধার করল পুলিস। ঘটনায় অভিযোগের তীর বিজেপির বিরুদ্ধে। পাল্টা অভিযোগ অস্বীকার করে গোষ্ঠীদ্বন্দ্বের জের বলে কটাক্ষ বিজেপির।

ঘটনাটি ঘটেছে পিংলার ১ নং কুসুমদা বেলাড় গ্রামে। ঘটনায় মৃতের নাম সন্দীপ সুর(২২)। জানা যায়, বৃহস্পতিবার দুপুরে বালিচকে মাসবাড়িতে গিয়েছিল সে। সন্ধ্যের মধ্যে ফিরে আসার কথা থাকলেও বাড়িতে না ফেরায় চিন্তায় পড়েন পরিবার। বহুবার ফোন করেও ফোনে পাওয়া যায়নি তাকে। স্থানীয়দের সাথে এলাকায় খোজঁখবর চালায় পরিবার। এরপর বাড়ি থেকে কিছু দূরে একটি ধান জমিতে তার দেহ উদ্ধার হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে পিংলা থানার পুলিশ। নিহতের মা বর্ণালী সুর বলেন, তার ছেলেকে ইচ্ছাকৃতভাবে খুন করা হয়েছে। ঘটনায় অপরাধীদের পুলিশ দ্রুত চিহ্নিত করে শাস্তির ব্যবস্থা করুক সেই নিয়েই সরব এলাকার মানুষ। ঘটনায় স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, এলাকায় তৃণমূলের যুবশক্তির সদস্য ছিল সন্দীপ। বিজেপি পরিকল্পিতভাবে এই খুন করেছে।

যদিও বিজেপি নেতৃত্বের পাল্টা যুক্তি, এলাকায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই খুন। বিজেপির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনছে তৃণমূল। এই ঘটনার সাথে বিজেপির কোনভাবে যোগসাজশ নেই। ঘটনার তদন্ত শুরু করেছে পিংলা থানার পুলিশ।

#NewzBangla #BengaliNews #CrimeNews #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #PaschimMedinipurNews

 

 

No comments