Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অভিষেক বনাম শুভেন্দু, তমলুকের পর এবার পোষ্টার উত্তাপ পৌঁছাল শিল্প শহর হলদিয়াতেও !

 

নিউজ বাংলা ডেস্ক : গত কয়েক দিন ধরেই সংবাদের শিরোনামে মন্ত্রী শুভেন্দু অধিকারী। তারওপর কলকাতার গন্ডি ছাড়িয়ে যুব শক্তির হাত ধরে শুভেন্দু গড়েই ক্রমাগত প্রভাব বাড়িয়ে চলেছেন তৃণমূলের যুবরাজ অভিষেক ব্যানার্জী।

যা ঘিরে ক্রমেই চড়ছে রাজনীতির পারদ। গত কিছুদিন আগে হঠাৎই পূর্ব মেদিনীপুরের জেলা সদর তমলুক শহরের রাস্তায় দেখা মিলেছে অভিষেক ব্যানার্জির শতাধিক পোষ্টার। আর ঠিক তার আগে ও পরের পোষ্টারে ঝুলছে শুভেন্দু অধিকারীর পোষ্টার।

একদিকে অভিষেকের পোষ্টারে যখন তাঁকে তৃণমূলের সৈনিক হিসেবে তুলে ধরা হয়েছে, সেখানে শুভেন্দুঅধিকারীর পোষ্টারে আবার রাজনৈতিক পরিচয় মুখে তাঁকে সমাজসেবী হিসেবে তুলে ধরা হয়েছে।

এবার শিল্প শহর হলদিয়াতেও শুরু হয়েছে সেই একই কায়দায় পোষ্টার বিতর্ক। হলদিয়া শহরের কোনও কোনও জায়গায় তৃণমূল যুব সভাপতির পক্ষ থেকে ঝোলানো হয়েছে অভিষেক ব্যানার্জীর পোষ্টার। তারই পাল্টা হিসেবে হলদিয়াতেও ঝোলানো হল শুভেন্দু অধিকারীর বেশ কিছু পোষ্টার।

হলদিয়ায় একদিকে অভিষেকের পোষ্টারে লেখা "আমি যুব যোদ্ধার একজন সৈনিক, নেতা নয়, আমাদের সম্পদ কর্মী" আর শুভেন্দুর পোষ্টারে লেখা বিবেকানন্দের সেই মহান বানী "জীবে প্রেম করে যেই জন, সেইজন সেবিছে ইশ্বর"। নীচে লেখা "আমরা দাদা'র সৈনিক"। 

#NewzBangla #BengaliNews #HaldiaNews #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #AllIndiaTrinamoolCongress #PurbaMedinipurNews

 

 

1 comment

  1. Bank er time aroo barano uchit, jemon agee nirmal 4.00 obdhi chilo seta chaku hok.

    ReplyDelete