Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মোবাইল চুরি নিয়ে বিভ্রান্তি, আর তার জেরেই মহিষাদলের বেতকুন্ডু এলাকায় ধুন্ধুমার, রাস্তা অবরোধ !

 

দীপক প্রধান, নিউজবাংলা (পূঃমেদিনীপুর) :  সামান্য একটি মোবাইল ফোন চুরি যাওয়া নিয়ে বিভ্রান্তির জেরেই ধুন্ধুমার কান্ড ঘটে গেল পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানার বেতকুন্ডু গ্রামের হিরারামপুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকার প্রভাবশালী এক শিক্ষক অসীম চন্দ্র দাসের বাড়িতে গতকাল মেশিন ভ্যানে কিছু নির্মাণ সামগ্রী নামাতে এসেছিলেন স্থানীয় এক ভ্যান চালক। সেই সময় ভ্যানচালকের সঙ্গে এসেছিল তাঁর বছর ১০-এর ছেলে।

তাঁরা ফিরে যাওয়ার পরেই ওই শিক্ষকের বাড়ির দামী মোবাইল খুঁজে পাওয়া যাচ্ছিল না। মেশিন ভ্যানের সঙ্গে আসা ছেলেটিকেই মোবাইল চোর বলে সন্দেহ করে তাঁকে বাড়িতে ডেকে এনে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

গণধোলাইয়ের পর অভিযুক্ত শিক্ষক অসীম চন্দ্র দাস
 এর জেরে গুরুতর আহত হয়ে ছেলেটি বর্তমানে হলদিয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ইতিমধ্যে গ্রামে সালিশি ডাকা হয়। সেখানে শিশুটির পরিবারকে মোবাইলের দাম মেটাতে বলা হয়। যার জন্য ১৫ হাজার টাকা চাওয়া হয়। তারই মাঝে জানা যায় মোবাইল রয়েছে অসীমের বাড়িতেই।

এতেই গ্রামের লোকেরা ক্ষিপ্ত হয়ে অসীমের ওপর চড়াও হয়। মিথ্যে অভিযোগে ছেলেটিকে মারধরের প্রতিবাদে সরব হন গ্রামবাসীরা। খবর পেয়ে মহিষাদল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অসীমকে উদ্ধার করে নিয়ে আসে। তবে রাতেই তাঁকে ছেড়ে দেওয়া হয়।

অন্যদিকে অসীমের ওপর হামলার দায়ে গ্রামের কয়েকজনের বিরুদ্ধে থানায় পাল্টা মামলা করা হয়। মঙ্গলবার সকালে অসীমকে গ্রামে ঘুরতে দেক্ষে গ্রামবাসীদের মধ্যে ক্ষোভ দানা বাঁধতে থাকে। এরই মাঝে পুলিশ গ্রামে গিয়ে অসীমের ওপর হামলাকারীদের ধরতে গেলেই উত্তাল হয়ে ওঠে এলাকাবাসীরা।

 

তাঁরা গ্রামের রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। দীর্ঘ সময় রাস্তায় গাছের গুড়ি ফেলে বিক্ষোভ চলে। অবশেষে হলদিয়া মহকুমা পুলিশ আধিকারীক তন্ময় মুখার্জী ঘটনাস্থলে গিয়ে অসীমকে গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ উঠে যায়।

#newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #PurbaMedinipur #Mahishadal

No comments