Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

Big Breaking ! হলদিয়া কোস্ট গার্ড-এর তৎপরতায় গেঁওখালীতে পাকড়াও সন্দেহভাজন বাংলাদেশী ট্রলার !

 


নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : হলদিয়া কোস্ট গার্ড এর তৎপরতায় একটি সন্দেহভাজন ট্রলার পাকড়াও হয়েছে পূর্ব মেদিনীপুরের গেঁওখালিতে। সোমবার সকালে রূপনারায়ণ ও হুগলীর সংযোগস্থলে কোস্ট গার্ড-এর দুটি হোভারক্র্যাফট তাড়া করে ওই ট্রলারটিকে পাকড়াও করতে সমর্থ হয়েছে।

বর্তমানে মহিষাদলের গেঁওখালীর কাছে ট্রলারটিকে আটকে রাখা হয়েছে। কোস্ট গার্ড-এর পাশাপাশি ঘটনাস্থলে রয়েছে মহিষাদল থানার পুলিশ। সূত্রের খবর, ভারতীয় পতাকা ও স্টিকার লাগানো ওই ট্রলারটিতে সন্দেহজনক কিছু রয়েছে, গোপন সূত্রে এমনই খবর পেয়েছিল হলদিয়া কোস্ট গার্ড। এরপরেই তাঁরা ট্রলারটিকে আটক করে সেখানে সেটির পরীক্ষা নিরীক্ষা করেন।

তবে বিপদ বুঝে আগেভাগেই ট্রলারটি ছেড়ে পালিয়েছে ওই ট্রলারে থাকা ব্যক্তিরা। পুলিশের একটি সূত্রে জানা গেছে, ট্রলারে ভারতীয় রেজিস্ট্রেশানের কাগজপত্র পাওয়া গিয়েছে। তবে এখনও পর্যন্ত সেখানে কোনও সন্দেহজনক জিনিস উদ্ধার হয়েছে কিনা তা জানা যায়নি।

জানা গেছে, "এফবি সাগর" নামের ট্রলারটিতে রয়েছে ভারতীয় রেজিস্ট্রেশান নম্বর "WBL68686/20"। আপাত দৃষ্টিতে এটিকে মাছ ধরার ট্রলার বলেই মনে হচ্ছে। কারন এতে রয়েছে মাছের জাল সহ মাছ রাখার প্লাস্টিকের ট্রে।

স্থানীয় নাটশাল-১ এর পঞ্চায়েত প্রধান মঞ্জুরি ধাড়া মান্না জানিয়েছেন, নদীতে প্রতিনিয়ত মাছ ধরার ট্রলার ঘুরে বেড়ায়। এই ট্রলারটিকেও কোনও সন্দেহজনক বলে মনে হয়নি। তবে কোস্ট গার্ড আসার পর আমরা সচেতন থাকতে বলছি স্থানীয় প্রশাসনকে। তবে এই ট্রলারে কোনও সন্দেহজনক কিছু উদ্ধার হয়েছে কিনা সে বিষয়ে এখনও কোনও তথ্য মেলেনি বলে জানিয়েছেন তিনি।  

 #newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #PurbaMedinipurNews #HaldiaCoastGuard

No comments