Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সুশান্ত মৃত্যু সুইসাইড না হোমিসাইড সেই তথ্য প্রকাশের পথে এইমস, ২০ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষার প্রহর !

 


নিউজ বাংলা ডেস্ক : বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে তিন মাস। তবু সেই মৃত্যুর কারণ সম্পর্কে এখনো পর্যন্ত কোনো স্পষ্ট ধারণা পাওয়া যায়নি। অর্থাৎ এই মৃত্যুর নেপথ্যে আত্মহত্যা না খুন সেই রহস্যের জট খুলবে আগামী ২০ সেপ্টেম্বর।

ওই দিনেই চূড়ান্ত ভিসেরা রিপোর্ট প্রকাশ করবে এইমস। উল্লেখ্য, সুশান্ত মৃত্যুর পর একাধিক পর্যায়ে তদন্তের স্বার্থে ময়দানে নেমেছে ইডি, সিবিআই, এনসিবি। অভিনেতার মৃত্যুর কারণে সুস্পষ্ট ধারণা আনতে ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখে এইমসের ফরেনসিক টিম।

কুপার হাসপাতালের চিকিৎসক থেকে সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে স্বচ্ছ কোন ধারনা তারা পাননি বলেই জানানো হয়েছিল। এরমধ্যেই ভিসেরা রিপোর্ট আসার দিনক্ষণ নির্ধারিত হয়েছে।  অপেক্ষা নতুন তথ্য সামনে আসার। এই রিপোর্টটিতেই বোঝা যাবে সুশান্তের মৃত্যু সুইসাইড না হোমিসাইড!

প্রসঙ্গত প্রাথমিক পর্যায়ে মুম্বাইয়ের কালিনা ল্যাবে সুশান্তের ভিসেরা রিপোর্ট তৈরি হয়েছিল। এই রিপোর্ট নিয়ে তৈরি হয়েছিল একাধিক প্রশ্ন। কিভাবে মৃত্যু হয়েছে  এবং মৃত্যুর কোনো সময় উল্লেখ ছিল না ওই রিপোর্টে। যার কারণেই নতুন করে তৈরী হচ্ছে ভিসেরা রিপোর্ট। কিছু কাগজ মারাঠি ভাষা থেকে অনুবাদে কিছুটা সময় লাগছে বলে সূত্রে জানা গেছে।

তবে আগামী শুক্রবারেই মেডিকেল টিমের সাথে বৈঠকে বসতে চলেছেন তিন কেন্দ্রীয় তদন্তকারী দলের আধিকারিকরা। সেই বৈঠকেই একাধিক বিষয় পর্যালোচনার পর ২০ সেপ্টেম্বর রবিবার চুড়ান্ত রিপোর্ট সম্মুখে আনবে এইমস।

#newzbangla #BengaliNews #JusticeforSushantSingRajpoot #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #Nandigram #AIIMS

No comments