Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী ও ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে সোমবার NCB দফতরে হাজিরার নির্দেশ !

 


নিউজবাংলা ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার মাদক যোগের তদন্তে নামা নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)র নজরে এবার অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী এবং তার ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা। এই দু'জনকেই সোমবার NCB দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গতঃ এনসিবি'র বিশেষ তদন্ত দল (SIT) দলের এক সদস্যের করোনভাইরাস পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পরেই শ্রুতি মোদির প্রশ্নোত্তর গত ১৬ সেপ্টেম্বর স্থগিত করা হয়েছিল। ওইদিন সকালে দক্ষিণ মুম্বাইয়ে এনসিবির অফিসে পৌঁছে যাওয়ার পর শ্রুতি মোদীকে ফেরৎ পাঠিয়ে দেওয়া হয়েছিল বলে এক কর্মকর্তা জানিয়েছেন।

এনসিবির তরফে গত ১৫ সেপ্টেম্বর সুশান্তের ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে তদন্তে যোগ দিতে বলেছিল। তবে তাকেও এখন সোমবার ডাকা হয়েছে বলেও জানান ওই কর্মকর্তা। ফেডারেল মাদকবিরোধী এজেন্সি এ মামলায় রাজপুতের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং তার ভাই শৌভিক চক্রবর্তী সহ এক ডজনেরও বেশি ব্যক্তিকে ইতিমধ্যে গ্রেপ্তার করেছে।

তদন্তের অংশ হিসাবে, ওষুধ সরবরাহের নেটওয়ার্কটি আবিষ্কার করতে এনসিবি মুম্বাই ও গোয়ার একাধিক স্থানে অভিযান চালিয়েছিল। এর আগে শ্রুতি মোদী এবং সাহার বক্তব্য কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই) দ্বারা রেকর্ড করা হয়েছিল, যারা পৃথকভাবে অভিনেতার মৃত্যুর মামলার তদন্ত করছে।

রাজপুত মৃত্যুর তদন্তের সাথে জড়িত মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি) এবং মুম্বই পুলিশও তাদের জিজ্ঞাসাবাদ করেছিল। প্রসঙ্গতঃ ৩৪ বছরের সুশান্ত সিং রাজপুতকে গত ১৪ই জুন শহরতলির বান্দ্রায় তাঁর ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল।

 #newzbangla #BengaliNews #SushantSingRajpoot #নিউজবাংলা #Newsbangla #NationalNews #BollywoodUpdate #JusticeForSSR

 

No comments