Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ব্রাত্য বৈশাখী, বিজেপিতে বিশেষ আমন্ত্রিত সদস্য শোভন !

 

নিউজ বাংলা ডেস্ক : গেরুয়া শিবিরে যোগদান করেছেন প্রায় বছর খানেক আগে। এতদিন পর দলের বিশেষ আমন্ত্রিত সদস্য হিসেবে পদ পেলেন তিনি। কিন্তু তাতেও খুশি নন। কারণ পদের নিরিখে তাকে মনোনীত করা হলেও সঙ্গিনীকে ব্রাত্য রাখাতেই তিনি অসন্তুষ্ট। প্রকাশ্যে সেই কথা বলাতে অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির।

মঙ্গলবার বিজেপি দলে যে রাজ্য কার্যকারীনির তালিকা প্রকাশ হয়েছে সেখানে বিশেষ আমন্ত্রিত সদস্য হিসেবে পদ পেয়েছেন শোভন চট্টোপাধ্যায়। তাতেই তার প্রতিক্রিয়া, দল তার সঙ্গে কোনো আলোচনা না করেই সিদ্ধান্ত নিয়েছে।

পদের বিষয়ে দলের তরফে কোন খবর তাকে জানানো হয়নি। বিষয়টি সংবাদমাধ্যমের কাছ থেকেই জানতে পেরেছেন তিনি। বিষয়টি নিয়ে তিনি দলের উর্দ্ধতন নেতৃত্বের কাছে জানাবেন। প্রশ্ন এখানেই তাহলে কি বিজেপি থেকে আরো অন্য কিছু প্রত্যাশা করেছিলেন তিনি!

যদিও রাজ্য বিজেপি নেতৃত্ব দের দাবি, দলের বিধায়ক এবং সাংসদদের কমিটিতে রাখা হয়েছে। তাই উনি ও সুযোগ পেয়েছেন কমিটিতে থাকার। ঘনিষ্ঠমহল সূত্রের খবর, শোভনবাবুর হাত ধরেই একসাথে বিজেপিতে গিয়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কিন্তু তাকে কোন পদ দেয়া হলনা।

দলে তার পরিচয় শুধুমাত্র সাধারণ কর্মী। সেই নিয়ে কিছুটা অসন্তোষ প্রকাশ করেছেন শোভন চট্টোপাধ্যায়। শোভন-বৈশাখী জুটি বিজেপিতে যোগ দেওয়ার এক বছর পর শোভনবাবুকে একটি পদ দিয়েছে বিজেপি। অথচ তাদের যোগদানের পর একাধিক নেতৃত্ব বিজেপিতে যোগদান করেছেন এবং তারা দলের মারফত দায়িত্ব পেয়েছেন।

সেখানে কেন তাহলে ব্রাত্য থাকলেন বৈশাখী! বিজেপি সূত্রে খবর, রাজনীতির ময়দানে শোভনবাবু অনেকটাই শক্ত ঘাঁটি। দলকে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। সেদিকে রাজনীতির ময়দানে বৈশাখীর অভিজ্ঞতা নিয়ে দলের অন্দরে উঠেছে প্রশ্ন। যেখানে ২০২১ কে লক্ষ্য করে ঘুঁটি সাজাচ্ছে বিজেপি সেখানে এই মুহূর্তে কোন আবেগপূর্ণ সিদ্ধান্ত নিতে চায়না তারা।

বেশ কয়েকদিন ধরেই সংবাদমাধ্যমে কানাঘুষো শোনা যাচ্ছিল বিজেপি ছেড়ে ফের তৃণমূলের ফেরার সম্ভাবনা রয়েছে শোভনের। যদিও সে জল্পনা অস্বীকার করেছেন শোভন নিজেই। তবে নতুন করে এই তালিকা প্রকাশ সেই সাথে দলের প্রতি অসন্তোষ কি উস্কে দিতে পারে তার তৃণমূলে ফেরার সম্ভাবনা! সেটাই দেখার।

 #newzbangla #BengaliNews #BharatiyaJanataParty #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate

No comments