Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

Big Breaking : রিয়া চক্রবর্তী সহ ৬ জনের জামিনের আবেদন খারিজ করল মুম্বাই সেশান কোর্ট !

 

নিউজবাংলা ডেস্ক : মাদক কান্ডে জড়িয়ে পড়ায় সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সহ ৬ জনের জামিনের আবেদন খারিজ করে দিল মুম্বাই সেশান কোর্ট। শুক্রবার রিয়ার আইনজীবি সতীশ মানসিন্ডে তাঁর মক্কেলের জামিনের জন্য লাগাতার আবেদন জানাতে থাকেন।

তবে মাদক মামলার তদন্তে নামা NCB ও রিয়ার আইনজীবিদের বক্তব্য শোনার পর আদালত সাফ জানিয়ে দেয়, সবার জামিনের আর্জি খারিজ করে দেওয়া হল। আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত রিয়া ও তাঁর সঙ্গীদের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।

এর ফলে রিয়াকে আপাতত জেলেই কাটাতে হবে বলে জানা গেছে। এরপর রিয়ার আইনজীবিকে জামিনের আর্জি জানাতে গেলে বম্বে হাইকোর্টে যেতে হবে। এদিকে আগামী কাল শনি ও রবিবার কোর্ট বন্ধ থাকছে। সেই হিসেবে সোমবারের আগে তাঁর জামিনের আবেদনের কোনও রাস্তা খোলা রইল না।

যদিও আজ রিয়ার আইনজীবিদের হাইকোর্টে যাওয়ার রাস্তা খোলা রয়েছে। তবে সবকিছুর ঊর্ধ্বে আজ রিয়াকে আবারও বাইকুলা জেলেই পাঠিয়ে দেওয়া হল। সূত্রের খবর, গত পরশু বুধবার রিয়াকে গ্রেফতার করে NCB। তাঁকে বৃহস্পতিবার জেলে পাঠানোর নির্দেশ দেয় আদালত। একটা রাত জেলের ভেতরে কাটাতে গিয়ে রিয়াকে যথেষ্ট বিড়ম্বনার মধ্যে পড়তে হয়েছে।

এবার জেলই তাঁর পরবর্তী ঠিকানা হয়ে যাওয়ায় রিয়া ও তাঁর পরিবারের দুশ্চিন্তা অনেকটাই বাড়ল। প্রসঙ্গতঃ সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর ঘটনার তদন্ত যতদূর এগিয়েছে ততই জালে জড়িয়ে পড়েছে রিয়া।

ইতিমধ্যেই এনসিবি এই মাদককান্ডে রিয়ার ভাই শৌভিক এবং স্যামুয়েলকে জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর তথ্য হাতে পেয়েছে যার কারণেই বলিউডের একাধিক নাম তালিকাভুক্ত করেছে তারা। খুব শীঘ্রই সেই তালিকায় থাকা ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ পর্ব শুরু হবে সূত্রের খবর। মূলত সুশান্তের বাড়ি, ফোন, রিয়ার ফোন, ল্যাপটপ, হার্ড ডিক্স একাধিক নথি পর্যবেক্ষণ করে নানা তথ্য জোগাড় করে তদন্ত শুরু করেছিল এনসিবি। 

তাই রিয়ার মন গড়া মিথ্যে কথা কার্যত ধোপে টিকলো না এনসিবির জেরায়। তবে সুশান্ত মৃত্যু নেপথ্যে আত্মহত্যার তত্ত্ব উড়িয়ে খুনের তদন্ত করছে সিবিআই। আর্থিক কেলেঙ্কারি দিকটিও খতিয়ে দেখছে ইডি। তবে রিয়ার বিরুদ্ধে ওঠা একাধিক অভিযোগে যে তার গ্রেফতারির সম্ভাবনা পাকা ছিল তা মনে করছেন অনেকেই।

যদিও কোর্টে রিয়ার আইনজীবী সীতেশ মানেসিন্ধী দাবী করেন, জিজ্ঞাসাবাদের নামে ডেকে রিয়াকে অহেতুক মানসিক হেনস্তা করে দোষ চাপিয়ে গ্রেফতার করা হয়েছে। পাল্টা এনসিবির পক্ষ থেকে সেই গ্রেফতারি প্রসঙ্গে একাধিক তথ্য কোর্টে পেশ করা হয়। তার ভিত্তিতেই এই রায় দিয়েছে সেশন কোর্ট।

একইভাবে মিরান্ডা, বাসিত, জায়েদ, দীপেশরও আবেদন আজ কোর্টে খারিজ হয়ে যায়। ইতিমধ্যেই দীপেশের আইনজীবি আজ বোম্বে হাইকোর্টে পিটিশন দাখিল করবে বলেই সূত্রের খবর। 

#newzbangla #BengaliNews #JusticeForSSR #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #SushantSingRajput #RiyaChakraborty

No comments