Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সুশান্ত মামলায় ক্রমেই চক্রব্যুহে রিয়া, মাদক পাচার কান্ডে গ্রেফতার ভাই শৌভিক সহ স্যামুয়েল মিরান্ডা !

 


নিউজ বাংলা ডেস্ক : সুশান্ত মৃত্যুতে মাদক যোগের তদন্তে নেমে এবার বড়সড় সিদ্ধান্ত গ্রহণ করল নার্কোটিক্স ব্যুরো কন্ট্রোল। মাদক পাচারের অভিযোগে এবার রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী সহ সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করল এনসিবি।

এদিন সকাল থেকেই রিয়া চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি আধিকারিকরা। সারাদিনের ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর শুক্রবার রাত আটটা নাগাদ দুজনকে গ্রেপ্তার করা হয়।

জানা গিয়েছে, প্রায় পাঁচজন মাদক পাচারকারীর সাথে সম্পর্ক ছিল শৌভিক চক্রবর্তীর। শৌভিকের মাধ্যমে রিয়া বাড়িতে মাদকদ্রব্য সঞ্চয় করত। রিয়াকে একাধিকবার সুশান্তের বাড়ির ছাদে বসে তাদের সাথে মাদক নিতে দেখা গিয়েছে বলেও জানা যায়। ইতিমধ্যেই এই মাদকচক্রের অভিযোগে কেইজান ইব্রাহিমকে গ্রেফতার করেছে এনসিবি।

এর আগে এই ঘটনার জেরে দুই মাদক পাচারকারী জায়েদ ভিলাত্রা, আব্দুল বসিতকে গ্রেফতার করে আগামী ৯ সেপ্টেম্বর পর্যন্ত নিজেদের হেফাজতে নিয়েছে এনসিবি। আধিকারিকদের জেরার মুখে পড়ে তারা শৌভিক এবং স্যামুয়েলের সাথে সম্পর্কের কথা স্বীকার করে।

সেইসাথে এই ধৃতরাই সুশান্তের বাড়িতে মাদক পৌঁছে দিত বলেও মিলেছে প্রমান। অবশেষে ইডি, সিবিআইয়ের আগেই এনসিবির এই পদক্ষেপে সুশান্ত ফ্যানদের আশা খুব শীঘ্রই আরও সত্যি সামনে আসবে।

#NewzBangla #BengaliNews #SushantSingRajput #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #CrimeNews

No comments