Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নৃশংস হামলায় পিসেমশাইয়ের পর এবার ভাইয়ের মৃত্যু, মুখ্যমন্ত্রীর কাছে সুবিচারের আশায় সুরেশ রায়না !

 



নিউজ বাংলা ডেস্ক : কয়েকদিন আগেই পাঠানকোটে দুষ্কৃতী হামলায় মৃত্যু হয়েছে পিসেমশাইয়ের। সেই খবর পেয়েই আমিরশাহী থেকে দল ছেড়ে ফিরে এসেছেন ভারতে। কিন্তু সেই শোকের মাথায় ফের দুর্ঘটনা পরিবারে।

এবার ভাইকে হারালেন তিনি। সেই নিয়েই পাঞ্জাব মুখ্যমন্ত্রীর কাছে সুবিচারের আশায় রয়েছেন। সূত্রের খবর, গত ১৯ অগাস্ট পাঠানকোটে পিসির পরিবারের সকলে রাতের বেলায় বাড়ির ছাদে ঘুমোচ্ছিলেন।

সেখানে আচমকা দুষ্কৃতীরা হানা দিয়ে ধারালো অস্ত্র দিয়ে আক্রমন করে পরিবারের সকলের ওপর। সেই ঘটনায় পিসেমশাই অশোক কুমার মারা যান। গুরুতর জখম হয়েছেন পিসি আশাদেবী। আহত হয়েছেন পিসতুতো দুই ভাই এবং অশোকবাবুর বয়স্কা মা।

ঘটনার কথা জানিয়ে রায়না ট্যুইট করে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের কাছে দোষীদের উপযুক্ত শাস্তির দাবী জানান। ঘটনায় এখনও গুরুতর অবস্থায় চিকিৎসাধীন পিসি। তিনি ভেন্টিলেশন সাপোর্টে আছেন।

দুই পিসতুতো ভাইয়ের মধ্যে একজনের গতকাল রাতে মৃত্যু হয়েছে। এই ঘটনার কারণেই আইপিএল থেকে এবার মুখ ঘুরিয়েছেন তিনি এমনটাই মনে করা হচ্ছে। নৃশংস এই ঘটনায় সরব হয়েছেন ক্রিকেট তারকার ফ্যানেরা।

তবে কে বা কারা এই ঘটনায় জড়িত তা এখনও জানা যায়নি। ঘটনার বিষয়ে গুরুত্ব সহকারে তদন্ত করার আর্জি জানিয়েছেন পাঞ্জাব পুলিশকে।

 

No comments