Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সত্যজিৎ রায়কে শ্রদ্ধা জানিয়ে প্রতিদ্বন্দ্বীর প্রত্যাবর্তন, মুখোমুখি শাশ্বত-রুদ্রনীল !

 

নিউজ বাংলা, বিনোদন ডেস্ক : সাতের দশকে কিংবদন্তী চিত্রপরিচালক সত্যজিৎ রায়ের হাত ধরে  পর্দায় ফুটে উঠেছিল সিদ্ধার্থ এবং কেয়ার কাহিনী। সময় পাল্টেছে কিন্তু আবেগ সেই এক জায়গাতেই রয়েছে, তাই ফের পরিচালক বদলে রুপোলি পর্দায় ফিরছে "প্রতিদ্বন্দ্বী"।

যদিও এবার চিত্রনাট্যে পরিবর্তন এনেই নতুন রূপে প্রতিদ্বন্দ্বী ছবিটি দর্শকদের সামনে তুলে ধরবেন নেটওয়ার্ক খ্যাত পরিচালক সপ্তাশ্ব বসু। সত্যজিৎ রায়কে শ্রদ্ধা জানিয়েই এই ছবিটি দর্শকদের উপহার দেবেন তিনি।

নতুন এই গল্পে মুখ্য চরিত্রে স্কুলের শিক্ষক সুকুমার সেনের ভূমিকায় দেখা যাবে রুদ্রনীল ঘোষকে এবং ডাঃ বক্সীর চরিত্রে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়। মূলত স্কুল থেকে ডাঃ বক্সীর ছেলে অপহরণ হওয়াকে কেন্দ্র করেই গল্পের রহস্য শুরু হয়েছে।

ছেলের খোঁজে প্রাইভেট গোয়েন্দা সিদ্ধার্থ এবং তার টিমের সাথে যোগাযোগ করেন তিনি। তদন্তে নেমে সিদ্ধার্থ জানতে পারে শহর কলকাতা এবং শহরতলি এলাকায় একাধিক খুনের নেপথ্যে জড়িয়ে ডাঃ বক্সীর ছেলের স্কুলের শিক্ষক সুকুমার সেন।

তাহলে কি এই সুকুমার সেন এই অপহরণের ঘটনায় যুক্ত? না এখন তা খোলসা করে বলেননি পরিচালক। ডার্ক থ্রিলার এই গল্পের ছাঁচ তৈরী করেছেন রিনি ঘোষ। সংলাপ লিখেছেন অর্ণব ভৌমিক ও তার টিম।

ছবিতে অভিনয় করতে দেখা যাবে রুদ্রনীল, শাশ্বত সহ সায়নী ঘোষ, রিনি ঘোষ, মাহি কর, রাজদীপ সরকার এবং নবাগতা শীর্ষা। ছবিতে সংগীত পরিচালনা করছেন রণজয় ভট্টাচার্য। নিও ষ্টুডিও, কাসিস এবং এস এস এন্টারটেইনমেন্ট প্রযোজনায় সেপ্টেম্বরেই শুরু হতে চলেছে ছবির কাজ। কোভিড নিয়ম মেনে শহর কলকাতার বিভিন্ন জায়গায় ছবির শুটিং হবে বলে জানা গিয়েছে। নতুন গল্পে কতটা প্রতিদ্বন্দ্বীর ভূমিকায় ধরা দেবেন শাশ্বত - রুদ্রনীল সেটাই দর্শকদের দেখতে হবে।

 #newzbangla #BengaliNews #EntertainmentNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate

No comments