Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সুশান্ত মৃত্যু তদন্তে এবার এনসিবির হাতে গ্রেফতার বাড়ির পরিচারক দীপেশ সাওয়ান্ত !

 

নিউজ বাংলা ডেস্ক : সুশান্ত মৃত্যুকান্ডে শৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার গ্রেপ্তারের পর এনসিবি আধিকারিকদের হাতে গ্রেপ্তার হলেন সুশান্তের বাড়ির পরিচারক দীপেশ সাওয়ান্ত। মূলত দীপেশের বয়ানে একাধিক অসঙ্গতি পাওয়ায় এদিন তাকে গ্রেপ্তার করা হয় বলে এনসিবি সূত্রে খবর।

সুশান্ত মৃত্যু মামলায় মাদক যোগের তত্ত্বে তদন্তে নেমে এনসিবি আধিকারিকরা দ্রুত মাদক পাচার চক্রে জড়িতদের নিজেদের আয়ত্তে নিয়ে আসছেন। ধৃত দীপেশকে আজ রবিবার বেলা ১১ টায় আদালতে পেশ করবে এনসিবি। সেখানে দীপেশের ফোনের হোয়াটসঅ্যাপ চ্যাট, ভিডিও প্রমাণ সহ বয়ানের পাশাপাশি শৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার দেওয়া বয়ান খতিয়ে দেখা হবে।

মূলতঃ মাদক কাণ্ডে দীপেশের হাত রয়েছে খবর পেয়েই শনিবার তাকে তলব করা হয়েছিল। একাধিক অসঙ্গতিপূর্ণ বয়ান এবং সঠিক উত্তর এনসিবি আধিকারিকদের দিতে না পারার কারণেই গ্রেপ্তার হলেন তিনি। ইতিমধ্যেই শৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডাকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত নিজেদের হেফাজতে নিয়েছে এনসিবি।

দীপেশকেও একই সময়ের জন্য নিজেদের হেফাজতে নিতে পারে বলে মনে করা হচ্ছে। অন্যদিকে মাদকচক্রের পান্ডা কেইজান ইব্রাহিমকে ১৪ দিনের জেল হেফাজত দেয়া হলেও শনিবারই অন্তর্বর্তীকালীন জামিনে মুক্তি পায় সে। এদিকে সিবিআইয়ের একাধিকবার জেরার পর রবিবার এনসিবি আধিকারিকদের মুখোমুখি হতে চলেছেন রিয়া চক্রবর্তী।

ইতিমধ্যেই মাদক কাণ্ডে ধৃত স্যামুয়েল মিরান্ডা স্বীকার করেছে রিয়া এবং শৌভিকের কথা মতোই ড্রাগ লেনদেন করতেন তিনি। তাই সেইদিকটি খতিয়ে দেখলে মাদকচক্রে রিয়ার জড়িত থাকার কথা জলের মত পরিষ্কার। এই সংক্রান্ত বেশ কিছু তথ্য রয়েছে এনসিবির হাতে। এই সব কিছু নিয়েই জেরার মুখে পড়তে হবে রিয়াকে। তাহলে কি এবার একইপথে রিয়ার গ্রেফতারির সম্ভাবনা রয়েছে! সেই নিয়েই জল্পনা। যদিও রবিবারের জিজ্ঞাসাবাদ পর্বেই ঠিক হবে রিয়ার ভাগ্য।

#newzbangla #BengaliNews #SushantSinghRajput #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #CBI #RiyaChakraborty #SushantDeathCase #CrimeNews


No comments