Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গ্রাহকের চাপ সামলাতে রাজ্যে এবার শনিবারেও খোলা ব্যাঙ্ক, সিদ্ধান্ত নিল রাজ্য !

 


নিউজ বাংলা ডেস্ক : রাজ্যে আনলক ৩ পর্ব শুরু হওয়ার পরে রাজ্যজুড়ে ব্যাঙ্ক কর্মীদের শনি ও রবিবার ছুটির কথা জানানো হয়। করোনাকালীন পরিস্থিতিতে এই ব্যাঙ্ক কর্মীদের নিরলস প্রচেষ্টায় ব্যাঙ্কিং পরিষেবা সচল ছিল।

তাই তাদের কথা ভেবে এই দুইদিন ছুটির কথা জানিয়েছিল রাজ্য। এবার সেই সিদ্ধান্ত বদলে আজ থেকে প্রতি শনিবার ব্যাঙ্ক পরিষেবা পুনরায় চালু করল রাজ্য। আনলক ৪ পর্বে উঠল নিষেধাজ্ঞা।

শনিবার থেকে এবার ব্যাঙ্কিং পরিষেবা চালুর খবরে খুশি রাজ্যের মানুষ। সংক্রমণ নিয়ন্ত্রণে ব্যাঙ্কের পরিষেবা সপ্তাহে পাঁচদিন করে সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত করা হয়েছিল। কিন্তু একাধিক অসুবিধা এবং গ্রাহকদের সমস্যার কথাও জানা গিয়েছিল সেবিষয়ে।

যার ফলে এবার থেকে সপ্তাহে ৬ দিন করেই খোলা থাকবে ব্যাঙ্ক এমনটাই খবর। তবে প্রাথমিক স্তরে সীমিত সময়ে ব্যাঙ্কিং পরিষেবা চালুর কারণ হিসেবে উঠে এসেছিল একাধিক ব্যাঙ্ক কর্মীর করোনায় আক্রান্ত হওয়ার খবর। আপাতত তা থেকে খানিকটা স্বস্তি।

করোনাকে নিয়েই পথচলা শুরু হয়েছে একাধিক কর্মক্ষেত্রে। তাই অপরিহার্য মাধ্যম হিসেবে থাকা ব্যাঙ্কের লিমিটেড ভার্সন আনলিমিটেড না হলে গ্রাহক এবং ব্যাঙ্ক সেইসাথে লেনদেন পরিষেবাতেও মুখ থুবড়ে পড়তে পারে আর্থিক বাজার এমনটাই মনে করা হচ্ছে।

#NewzBangla #BengaliNews #SushantSingRajput #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #CrimeNews

No comments