Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

করোনা আক্রান্ত বাড়ির দরজায় গভীর রাতে তালা ঝোলাল প্রতিবেশী, পুলিশের হস্তক্ষেপে উদ্ধার বৃদ্ধার পরিবার !

 


নিউজ বাংলা, কেষ্টপুর : বহুতল আবাসনে রয়েছে করোনা আক্রান্ত বয়স্কা। সেই খবর পেয়েই সংক্রমণ এড়াতে বৃদ্ধার পরিবারকে তালাবন্ধ করে দিল আবাসনের অপর বাসিন্দা। ঘটনায় আবার রোগ এবং রোগীর পার্থক্য নিয়ে উঠল প্রশ্ন।

ফের হেনস্তার মুখোমুখি হতে হল করোনা আক্রান্তের পরিবারকে। ঘটনাটি ঘটেছে শহর কলকাতার কেষ্টপুরের ঘোষপাড়া এলাকার অভিজাত আবাসনে। জানা যায়, কয়েকদিন আগেই কেষ্টপুরের ওই অভিজাত আবাসনের ছ'তলায় বসবাসরত একটি পরিবারে গৃহকর্তার স্ত্রী করোনা পজিটিভ হন।

তিনি বাগুইহাটি হাসপাতালে চিকিৎসাধীন। পরিবারের সকলের করোনা পরীক্ষা করা হলে গৃহকর্তার মায়ের রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসকের পরামর্শে তিনি হোম আইসোলেশন এই থাকেন। সেই খবর পৌঁছে যায় আবাসনের পাঁচতলার বাসিন্দা দীপ সেনগুপ্তের কাছে।

করোনা আক্রান্ত ওই পরিবারের সদস্যদের থেকে সংক্রমনের ভয়েই ছ'তলার পরিবারকে বৃহস্পতিবার রাতের অন্ধকারে তালাবন্ধ করে দেন তিনি। এরপর শুক্রবার সকালে ওই গৃহকর্তা দরজা খুলে দেখেন গ্রিলের বাইরের দিক থেকে তালা ঝোলানো।

সেখানেই ঘটে বিপত্তি। বহু ডাকাডাকি করেও আবাসনের কাউকেই কাছে পিঠে পাননা তিনি। অবশেষে পুলিশে খবর দেন। নিউটাউন থানার পুলিশ ঘটনাস্থলে এসে আবাসনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। সেখানে দেখা যায়, এক ব্যক্তি মাস্ক, ফেসশিল্ড পরে রাতের অন্ধকারে তালা ঝুলিয়ে দেয়। ফুটেজ দেখে আবাসনের বাসিন্দাকে চিহ্নিত করে তালাবন্দি পরিবার।

ডেকে পাঠানো হয় আবাসনের বাসিন্দা দীপ সেনগুপ্তকে। পুলিশের হস্তক্ষেপে দীপ এসে তালা খুলে দেয়। পরে পুলিশি জেরার মুখে সংক্রমনের ভয়েই এই কাজ করেছে বলে সে জানায়। তালাবন্দি পরিবারের তরফে দীপ সেনগুপ্তর বিরুদ্ধে কোনো অভিযোগ জানানো হয়নি। তবুও বিধাননগর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে এই ঘটনায় স্বতঃপ্রণোদিত তদন্ত শুরু করেছে পুলিশ।

#NewzBangla #BengaliNews #FightAgainstCovid19 #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #KolkataNewsUpdate

 

 

No comments