Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কোন্ননগরের নিখোঁজ NEET পরীক্ষার্থীর দেহ উদ্ধার, সাতসকালে দেহ মিলল গঙ্গায় !

 


নিউজ বাংলা, হুগলি : NEET পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রিন্ট আউট করতে মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে সাইকেল নিয়ে বেরিয়ে গিয়েছিল কোন্নগরের বাসিন্দা অভীক মন্ডল। তারপর থেকেই পরিবারের লোকজন আর কোনো খোঁজ পায়নি। নিখোঁজ ওই ছাত্রের সাইকেল উদ্ধার হয়েছিল মন্দিরঘাট গঙ্গার পাড় থেকে।

এরপর থেকেই অভীকের নিখোঁজ হয়ে যাওয়া নিয়ে একাধিক সন্দেহের কারণ উঠে আসতে থাকে। অবশেষে শুক্রবার সকালে শিবতলা শ্মশানঘাটে উদ্ধার হল নিখোঁজ অভীকের মৃতদেহ।

মৃত ওই ছাত্রের বাবা কলকাতা পুলিশের কনস্টেবল সুভাষ মন্ডল। ছেলে নিখোঁজ হয়ে যাওয়ার পর থেকে বিভিন্ন এলাকায় একাধিকবার তল্লাশি চালিয়েছেন তিনি। খোঁজখবর নেওয়া হয় কয়েকজন বন্ধুর কাছ থেকেও। কিন্তু তাতেও অভীকের কোন খোঁজ পাওয়া যায়নি। মঙ্গলবার বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় বাড়িতেই নিজের মোবাইল ফোনটি রেখে যায় সে।

সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করা থেকে হোয়াটসঅ্যাপের চ্যাট মেসেজ ডিলিট করা নিয়ে বাড়ছে সন্দেহ। তবে ফোনটি উদ্ধার করে কল রেকর্ড ঘেঁটে তথ্য জোগাড়ের চেষ্টা চালাচ্ছে পুলিশ। শুক্রবার সকালে মৃতদেহটি গঙ্গায় ভাসতে দেখেন স্থানীয় কয়েকজন বাসিন্দা।

তড়িঘড়ি খবর দেওয়া হয় উত্তরপাড়া থানায়। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে। মৃতদেহটি সনাক্ত করে নিশ্চিত করে পরিবারের লোকজন। ঘটনার পেছনে আত্মহত্যা নাকি অন্য কোনো কারণ লুকিয়ে রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। প্রয়োজনে কল রেকর্ড ঘেঁটে জিজ্ঞাসাবাদও চালাতে পারে পুলিশ।

কয়েকদিন আগেই বেলঘড়িয়ার এক যুবকের আচমকাই নিখোঁজ হয়ে যাওয়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছিল এলাকায়। সেবার অবশ্য ওই NEET পরীক্ষার্থী মানসিক চাপ থেকে শান্তি পাওয়ার জন্যই নিজেই নিরুদ্দেশ হয়ে গিয়েছিল। দুদিন পর তার খোঁজ মিলেছিল।

সেই ঘটনাকে কেন্দ্র করেই কোন্নগরের চটকলের বাসিন্দারা ভেবেছিলেন তাদের এলাকার ছেলে অভীক মন্ডল হয়তো মানসিক চাপ থেকে মুক্তি পাওয়ার জন্যই কোন আত্মীয় বা বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়েছে। তবে এদিন অভীকের মৃতদেহ উদ্ধারের পর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। ঘটনায় পরিবার পরিজন, এলাকাবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

#newzbangla #BengaliNews #StudentDied #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #CrimeNews

No comments