Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গৃহশিক্ষিকার স্বামীর হাতে নাবালিকার শ্লীলতাহানি, অভিযুক্তকে ব্যাপক গণধোলাই !

 

নিউজ বাংলা, দাসপুর : আর পাঁচটা দিনের মতোই গত বুধবার সন্ধ্যায় গৃহশিক্ষিকা বাড়িতে পড়তে গিয়েছিল নাবালিকা। সেখানেই শ্লীলতাহানির করা হয় নাবালিকা ছাত্রীকে।

ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে গৃহশিক্ষিকার স্বামীর দিকে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুরের সুলতান নগর এলাকাতে। অভিযুক্তকে ইতিমধ্যে গ্রেফতার করেছে দাসপুর থানার পুলিশ।

সূত্রে খবর, গতকাল পড়তে যাওয়ার পর সুযোগ বুঝে নাবালিকা ছাত্রীর শ্লীলতাহানি করে গৃহশিক্ষিকার স্বামী। এরপরেই হাতছুট করে গৃহশিক্ষিকার বাড়ি থেকে বেরিয়ে যায় সে। স্থানীয়দের কাছে কান্নাকাটি করে বিষয়টি জানায় নাবালিকা।

এরপরেই অভিযুক্তকে বাড়ি থেকে বের করে গণধোলাই দেয় স্থানীয়রা। স্থানীয়দের মারফত খবর পাঠানো হয় দাসপুর থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দাসপুর থানার পুলিশ।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছলেও উত্তেজিত জনতা অভিযুক্তকে পুলিশের সামনেই মারধর করতে থাকে। বেশ কিছুটা সময় পর ক্ষিপ্ত জনতার হাত থেকে অভিযুক্তকে উদ্ধার করে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, পরিবারে অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। সব রকম জিজ্ঞাসাবাদ চলছে। এরপর এই এলাকার পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করে। উত্তেজিত জনতার ক্ষোভ নিয়ন্ত্রণে আনতে এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়ন করা হয়।

নাবালিকার পরিবারের দাবি, অভিযুক্তের কঠোরতম শাস্তি চাই। একই দাবিতে সরব হয়েছেন স্থানীয় মানুষজন। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত গৃহ শিক্ষিকা কোন মন্তব্য প্রকাশ করেননি। তবে ঘটনার তদন্তের স্বার্থে গৃহ শিক্ষিকাকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে পুলিশ সূত্রে খবর।

 #newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate

No comments