Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

এবার করোনা পজিটিভ মন্ত্রী শুভেন্দু অধিকারী !

 


নিউজবাংলা ডেস্ক : করোনা থেকে রেহাই পেলেন না মন্ত্রী শুভেন্দু অধিকারী। শুক্রবার সকালেই এই বিষয়ে নির্দিষ্ট রিপোর্ট এসে পৌঁছেছে মন্ত্রীর বাড়িতে। এই মুহূর্তে তিনি নিজের বাড়িতেই রয়েছেন বলে জানা গেছে। এর আগে মন্ত্রীর ভাইপো ও দাদা করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে তাঁরা এখন সুস্থ হয়ে গিয়েছেন বলে খবর।

এর আগে জেলার আর এক মন্ত্রী সৌমেন মহাপাত্র করোনা আক্রান্ত হয়েছিলেন। করোনা সংক্রমণ হয়েছিলেন এগরার বিধায়ক সমরেশ দাস'ও। সৌমেনবাবু সুস্থ হয়ে ফিরে এলেও সমরেশবাবুকে আর ফেরানো যায়নি। তবে মন্ত্রী শুভেন্দুবাবুকে নিয়ে এই মুহূর্তে দুশ্চিন্তার কিছু নেই বলেই তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে।

 

প্রসঙ্গতঃ করোনা আবহে যে সমস্ত নেতামন্ত্রী সামনে থেকে লড়াই চালিয়েছেন তাঁদের মধ্যে অন্যতম মন্ত্রী শুভেন্দু অধিকারী। এই দুঃসময়ে বারেবারে তিনি অসহায় মানুষদের পাশে গিয়ে দাঁড়িয়েছেন। গত মঙ্গলবার তিনি নন্দীগ্রামে শহীদ জমি আন্দোলনের নেতা নিশিকান্ত মন্ডলের ১১তম মৃত্যু বার্ষিকীতে যোগ দিতে গিয়েছিলেন।

তার আগে হলদিয়ায় একাধিক বিশ্বকর্মা পুজোর উদ্বোধনেও তাঁকে দেখা গিয়েছিল। তবে সব সময়ই তিনি নির্দিষ্ট নিয়মবিধি মেনে মাস্ক, ফেসশিল্ড পরেও ঘুরে বেড়িয়েছেন। বৃহস্পতিবার তাঁর সামান্য জ্বর থাকায় অ্যান্টিজেন টেস্ট করা হয়। সেখানে রিপোর্ট পজিটিভ আসে।

এরপরেই তাঁর সোয়াব টেস্ট করা হয়। সেই রিপোর্টও পজিটিভ বলেই জানা গেছে। শুক্রবার তাঁর শারীরিক অবস্থা পুনরায় চেকআপ করবেন চিকিৎসকরা, এমনটাই খবর তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে।

তার আগে আমফান ঝড়ের সময়ও মাঠে নেমে কাজ করতে দেখা গিয়েছিল মন্ত্রী শুভেন্দু অধিকারীকে প্রচন্ড ঝড় উপেক্ষা করেই এলাকায় নেমে পরিস্থিতির মোকাবিলায় লড়াই চালিয়েছেন তিনি 

 #newzbangla #BengaliNews #SuvenduAdhikary #Covid19Positive #নিউজবাংলা #Newsbangla #NationalNews #FightAgainstCovid19

No comments