Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে সিদ্ধান্ত বদল, বার্সাতেই থাকছেন মেসি !

নিউজ বাংলা, স্পোর্টস ডেস্ক : অবশেষে দীর্ঘ জল্পনার অবসান কাটিয়ে ফুটবলে নিজের অবস্থান জানালেন মেসি। ছাড়ছেন না বার্সা, সেই ক্লাবের হয়েই খেলবেন এমনটাই খবর। কার্যত এই ক্লাব ছাড়াকে কেন্দ্র করে আইনি জটিলতায় না জড়াতে চেয়েই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

তবে মেসির এই সিদ্ধান্তে খুশির হাওয়া ফুটবল প্রেমীদের তথা মেসি ফ্যানদের মধ্যে। এই মুহূর্তে জার্সি না বদলানোয় বার্সা মেসির সিদ্ধান্তে খুশি বার্সার সতীর্থরা। উল্লেখ্য কিছুদিন আগেই বার্সেলোনা আর লিওনেল মেসির সম্পর্ক ছিল দুই মেরুতে। বার্সা ছাড়ার কথা জানিয়েছিলেন মেসি।

বার্সা প্রেসিডেন্ট জোসেফ বার্তোমেউকে পাঠানো ফ্যাক্সে জানিয়েছিলেন, তিনি আর বার্সেলোনায় থাকছেন না। চুক্তি অনুযায়ী তার যে বছর শেষে ক্লাব ছাড়ার ক্লজ আছে সেটাই অ্যাক্টিভেট করতে চান। তারপর থেকেই শুরু হয় একাধিক জল্পনা। তবে ক্লাব ছাড়াকে কেন্দ্র করে যে দীর্ঘ আইনি জটিলতা সৃষ্টি হতে পারে তা কল্পনাও করতে পারেননি মেসি।

সেই কারণেই আইনি জটিলতা এড়াতে বার্সাতে থাকার সিদ্ধান্ত নিলেন তিনি। ইংরেজি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কার্যত আক্ষেপের সুর শোনা গেল এদিন। তিনি বলেন, এতদিন আমি জানতাম ইচ্ছে করলেই আমি ক্লাব ছেড়ে চলে যেতে পারি। তাতে কোনোকিছু বাধা হবেনা। সমস্ত দিক বিবেচনা করেই এই ক্লাবে থাকার সিদ্ধান্ত নিয়েছি।

কিন্তু বার্সাতে থেকে যাওয়ার পেছনে আসল যুক্তি কি? জানা যায়, বার্সা প্রেসিডেন্টের কথামতো চুক্তি অনুযায়ী কোনো ক্লাব মেসিকে নিতে গেলে ৭০০ মার্কিন ডলার ট্রান্সফার ফি হিসেবে দিতে হবে, যা একপ্রকার অসম্ভব। তবে যাই হোক মাঠের সেরার সেরা পারফরম্যান্স দেওয়ার প্রতিজ্ঞার সুর শোনা গেল তার গলায়।

#NewzBangla #BengaliNews #SportsUpdate #Messi #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #FootballUpdate

No comments