Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ভোররাতে মহারাষ্ট্রে হুড়মুড়িয়ে ধ্বসে পড়ল বহুতল, ৮ জনের মৃত্যু, আটকে একাধিক !

 


নিউজবাংলা ডেস্ক : সোমবার গভীর রাতে আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল একটি বহুতলের একাংশ। ঘটনাস্থল মহারাষ্ট্রের ভিওয়ান্ডি এলাকা। এই ঘটনায় বাড়িটির মধ্যে থাকা প্রায় ৮ জনের মৃত্যু নিশ্চিত বলে জানা গেছে। এছাড়াও আরও একাধিক ব্যক্তি এই ধ্বংসস্তুপের তলায় চাপা পড়ে রয়েছে বলে আশংকা করা হচ্ছে।

সূত্রের খবর, ভোররাত প্রায় ৩.৪০টা নাগাদ সিতারাম বাজারের ধামানকার নাকার কাছে নারপোলির পাটেল কম্পাউন্ডে ওই বাড়িটি হুড়মুড়িয়ে ধ্বসে পড়ে যায়। খবর পেয়েই দমকল, এনডিআরএফ এবং পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে। দ্রুত উদ্ধারকার্যে হাত লাগান তাঁরা।

প্রথমে ধ্বংসস্তুপে একজন আহতকে উদ্ধার করা হয়। তবে বেলার দিকে খবর পাওয়া যাচ্ছে, এই বাড়ি ধ্বসে পড়ার ঘটনায় ইতিমধ্যে ৮ জনের মৃত্যু হয়েছে। ঘটনার সময় সমস্ত আবাসিকরাই ঘুমিয়ে ছিলেন। তবে ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স সহ উদ্ধারকারীদের তৎপরতায় জীবন্ত অবস্থায় এক শিশুকে উদ্ধার করা গিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, ঘটনার খবর ছড়িয়ে পড়তেই স্থানীয় বাসিন্দারাই প্রথমে ঘটনাস্থলে ছুটে এসে উদ্ধারকাজে হাত লাগান। তাঁদের তৎপরতাতেই ধ্বংসস্তুপের তোলা থেকে দ্রুত প্রায় ২০ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা গিয়েছে। এই মুহূর্তে ধ্বংসস্তুপে আরও কিছু মানুষের আটকে পড়ার আশংকা করা হচ্ছে। তাই কংক্রিটের স্তুপ দ্রুত সরানোর কাজ শুরু হয়েছে বলে জানা গেছে।

 #newzbangla #BengaliNews #Maharashtra #নিউজবাংলা #Newsbangla #NationalNews #BuildingCollapse

No comments