Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

স্বাস্থ্যকর্মী সেজে বাড়িতে হানা লালবাজারের গোয়েন্দাদের, পাকড়াও ৭ জামতাড়া সদস্য !

 

নিউজ বাংলা ডেস্ক : একটা ফোন কল, আর তাতে বিশ্বাস অর্জন করতে পারলেই কেল্লাফতে। কখনও ব্যাঙ্ককর্মী পরিচয় দিয়ে এটিএম পুনরায় চালুর অনুরোধ, আবার কখনও kyc র নামে জালিয়াতি, এই নিয়ে জামতাড়া গ্যাংয়ের দৌরাত্মে নাজেহাল একাধিক মানুষ।

গোপনসূত্রে তাদের ডেরার আস্তানা পেয়ে স্বাস্থ্যকর্মী সেজে হানা দিল লালবাজারের গোয়েন্দারা। হাতেনাতে পাকড়াও চক্রের ৭ জন। অপরাধ জগতের জাল এতটাই বিস্তৃত যে, অপরাধ দমন এর আগে আরো পাঁচটা অপরাধ বেশি ঘটে যায়।

স্বাভাবিকভাবেই পুলিশের পক্ষেও এই সমস্ত চক্রকে ধরতে ভালোমতো বেগ পেতে হয়। তাই উপায় একমাত্র ছদ্মবেশ। গোয়েন্দারা ঝাড়খণ্ডের গাড়ি নিয়ে জামতাড়ার কয়েকটি গ্রামে পৌঁছলেন। কারোর মনে যাতে বিন্দুমাত্র সন্দেহ না হয় সেজন্য পিপিই, মাস্ক, ফেসশিল্ড পরে স্বাস্থ্যকর্মী সেজে বাড়ি বাড়ি নমুনা পরীক্ষার নামে ঘুরে বেড়ালেন গোয়েন্দারা। আর তাতেই বাজিমাত।

একেবারে গোয়েন্দাদের হাতে ধরা পড়ল জামতাড়ার ৭ চক্রী। এর আগেই আরও দুজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা বিভাগ। এই নিয়ে মোট ৯ জন। ধৃতরা একাধিকবার নানা অছিলায় গ্রাহকদের ফোন করে লক্ষ লক্ষ টাকার জালিয়াতি করেছে। আপাতত তাদের জিজ্ঞাসাবাদ করেই চক্রের বাকিদের ঠিকানা জানার চেষ্টা করছে লালবাজার।

#newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #jamtaragang

No comments