Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বড়সড় ধাক্কা চেন্নাই দলে, আইপিএল খেলবেন না হরভজন সিং !

 

নিউজ বাংলা ডেস্ক : একের পর এক তারকার মুখ ঘোরানোয় ক্রমেই ধাক্কা চেন্নাই সুপার কিংসের শিবিরে। হলুদ জার্সি পরে আর চলতি মরসুমে মাঠে নামবেন না ডানহাতি স্পিনার হরভজন সিং। সেকথাই আজ জানিয়েছে সর্বভারতীয় সংবাদমাধ্যম।

উল্লেখ্য সুরেশ রায়না, লসিথ মালিঙ্গার পর ভাজ্জির সরে দাঁড়ানোতে চেন্নাই শিবির দুবাইতে অনুষ্ঠিত হওয়া আইপিএল নিয়ে কিছুটা বিপাকে। চলতি মরসুমে করোনার কারণে এবার আমিরশাহীতে আইপিএল ২০২০ অনুষ্ঠিত হতে চলেছে।

কিছুদিন আগেই টিম সিএসকে উড়ে গিয়েছে সেখানে। কিন্তু প্রস্তুতি শিবিরে যোগদান বা আমিরশাহীতে প্র্যাকটিসে দেখা যায়নি ভাজ্জিকে। সেই নিয়েই এবারের আইপিএলে তার খেলা নিয়ে প্রশ্ন উঠেছিল। অবশেষে তিনি টিম ম্যানেজম্যান্টকে তার সিদ্ধান্ত জানায়।

তিনি চলতি মরসুমে খেলবেন না, এমনটাই খবর। এরআগে ভাজ্জি মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে আইপিএল খেলেছেন। হলুদ জার্সি গায়ে দ্বিতীয়বারের জন্য ফের মাঠে নামার কথা থাকলেও এবার তিনি নিজেই সরে দাঁড়ালেন।

তবে কেন তিনি এই মরসুমে খেলবেন না সেবিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। তবে করোনাকালীন পরিস্থিতিতে নিজের এবং পরিবারের সুরক্ষার কথা মাথায় রেখেই হয়তো এমন সিদ্ধান্ত বলে মনে করছেন ক্রীড়াপ্রেমীরা। তবে এভাবে তিন ক্রিকেটারের সরে দাঁড়ানোতে যথেষ্ট চিন্তিত টিম চেন্নাই সুপার কিংস।

#NewzBangla #BengaliNews #SportsNews #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #IPL2020 #ChennaiSuperKings

 

 

No comments