Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ডাঃ ফুয়াদ হালিমের হাসপাতালে ৫০ টাকায় ডায়ালিসিসের সুবিধে মিলবে সেপ্টেম্বরেও !

 


নিউজবাংলা ডেস্ক, কলকাতা : ডাঃ ফুয়াদ হালিম, নামটার সঙ্গে এতদিনে পরিচয় ঘটে গিয়েছে গোটা রাজ্যের। শুধু একজন নামকরা ব্যক্তিত্বই নয়, তিনি এখন হয়ে উঠেছেন জনতার ডাক্তার। করোনা যোদ্ধা হিসেবে তাঁর খ্যাতি এখন রাজ্যের প্রতিটি প্রান্তরে পৌঁছেছে। কারণ, একমাত্র তাঁর পরিচালিত হাসপাতালেই ডায়ালিসিস খরচ পড়ে মাত্র ৫০ টাকা।

করোনা সংকট কালে মানুষের হাতে যখন টাকার মারাত্মক অভাব তখনই তিনি সিদ্ধান্ত নেন তাঁর স্বাস্থ্য সংকল্প হাসপাতালে ডায়ালিসিসের জন্য মাত্র ৫০ টাকা নেওয়া হবে। এই সুবিধের মেয়াদ  আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গতঃ ডাঃ ফুয়াদ হালিমের আরও এক পরিচয় তিনি বিধানসভার প্রাক্তন স্পিকার হাসিম আবদুল হালিম-এর পুত্র। নিজেও বাম মতাদর্শে বিশ্বাসী। কিন্তু চিকিৎসার কাজে কখনও বাধা হয়ে দাঁড়ায়নি তাঁর রাজনৈতিক পরিচয়। করোনা কালে তাঁর প্রচেষ্টায় প্রাণে বাঁচলেন বহু সাধারণ রোগী যারা টাকার অভাবে চিকিৎসা করাতে পারছিলেন না।

সম্প্রতি তিনি নিজেও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। শারীরিক অবস্থা অবনতি হয়ে গিয়েছিল তাঁর। যা শুনে রাজ্যের বহু মানুষ তাঁর সুস্থতার কামনা করেছেন। সেই লড়াইয়ে জয়ী হয়ে ফিরে এসেছেন তিনি। আবারও নিজের হাসপাতালে সাধারণ মানুষের সেবায় নিয়োজিত করেছেন নিজেকে।

তিনি জানান, ২৬ মার্চ থেকে ৩০ অগস্ট পর্যন্ত মোট ৪০৩৫ জন ৫০ টাকায় ডায়ালিসিস করেছেন। এবং 'কলকাতা স্বাস্থ্য সংকল্প হাসপাতালে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ডায়ালিসস হবে মাত্র ৫০ টাকায়' বলেও জানিয়েছেন তিনি।

#NewzBangla #BengaliNews #MedicalNews #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #KolkataUpdate

No comments